২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

এখন প্রেম বা বিয়ে করার প্রশ্নই আসে না - পূজা চেরি

পূজা চেরির আসল নাম জয়িতা রায় পূজা। ক্যারিয়ার শুরু শিশুশিল্পী হিসেবে। এখন তিনি ঢাকাই চলচ্চিত্রের উঠতি নায়িকা। সম্প্রতি শাকিব খান ও বুবলীর আড়াই বছরের সন্তান প্রকাশ্যে এলে পূজার নামটিও সামনে চলে আসে। বলা হচ্ছে, শাকিব খানের নতুন প্রেমিকা তিনি। এ বিষয়ে তিনি কথ
পূজা চেরি -

প্রশ্ন : শাকিব-বুবলী ইস্যুতে আপনার নামও শোনা যাচ্ছে, এর কারণ কী?
পূজা চেরি : মানুষের বলার স্বাধীনতা আছে। যাকে যা খুশি তা বলতে পারে। এখানে নিয়ম-কানুন বা যুক্তি দরকার হয় না। ন্যায়-অন্যায় বিবেচনায় আসে না। ইচ্ছে হলেই কাউকে নিয়ে মনের মতো গল্প বলে দেয়। আমি এই স্বাধীনতার বলি হয়েছি।

প্রশ্ন : শাকিব খানের সাথে আপনার প্রেম চলছে। এই আলোচনাটি কেন এলো?
পূজা চেরি : মনে হয় এর প্রধান কারণ আমার নীরবতা। আমার ছোট্ট ক্যারিয়ারে যখন যেই নায়কের বিপরীতে অভিনয় করেছি, সেই নায়কের সাথেই আমার প্রেমের গুঞ্জন চাউর হয়েছে। শাকিব খানের বিষয়টি আমি সে রকমই মনে করে চুপ করেছিলাম। তাই যে যার মতো করে গল্প বলে যাচ্ছেন। কেউ কি দেখেছেন, আমি ও শাকিব খান একসাথে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে। তবে মিথ্যা বলব না, প্রেম তার সাথে করেছি; সেটি চরিত্রের জন্য, সিনেমার জন্য। আমি এর আগে সিয়ামের সাথে, আদ্রিতের সাথে রোমান্টিক দৃশ্য করেছি, প্রেমের গুজব উঠেছে। এবার শাকিব খানের সাথে পর্দায় প্রেম করলাম, মানুষ বাস্তবে প্রেম বলছে।

প্রশ্ন : তার মানে প্রেম প্রসঙ্গ গুঞ্জন বলে উড়িয়ে দিচ্ছেন?
পূজা চেরি : অবশ্যই গুঞ্জন। আর এই গুঞ্জন নতুন নয়। এর আগে শুনেছি, সিয়ামের সাথে নাকি আমার প্রেম। এমনও শুনেছি, সিয়ামের বিয়ের সময় নাকি আমি ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছি। কিন্তু বিষয়টি কি সত্যি হয়েছে? এমন তো না আমি অনেক কাজ করে ফেলেছি, আমার ক্যারিয়ার এখন নেই। তাই প্রেম, বিয়েশাদি করে চলে যাব। এখন আমার ক্যারিয়ার শুরু। এখন প্রেম বা বিয়ে করার প্রশ্নই আসে না।

প্রশ্ন : আপনার বয়সের তুলনায় কাজগুলো বেশ বড় বড়, এটি কীভাবে করলেন?
পূজা চেরি : আমি যখন ক্লাস ফোরে পড়ি তখন ছোটদের একটি ফ্যাশন শোতে আমাকে দেখে এক নির্মাতার পছন্দ হয়। তখনই তার সাথে কাজ করার সুযোগ আসে। আমি অনেক ছোট ছিলাম। কাকে পরিচালক বা কাকে প্রযোজক বলে জানতাম না। আমাকে অভিনয় করতে বলা হতো, আমি করতাম। ভয় কাজ করত। যদি না পারি। যদি আমাকে কেউ ধমক দেয়। এ ধরনের একটি ভয় কাজ করত। তবে সবসময় আমার পাশে আম্মু থাকত বলে ভয় বেশিক্ষণ থাকত না। তাই অনেক বড় বড় প্রজেক্টে নিজেকে সম্পৃক্ত করতে পেরেছি।

প্রশ্ন : ঢালিউডের সর্বকনিষ্ঠ নায়িকা আপনি। পড়াশোনা আর অভিনয় দু’টি একসাথে চলছে আপনার, সমস্যা হচ্ছে না?
পূজা চেরি : দুটোর প্রতি সমান ভালোবাসা থাকলে কোনো সমস্যা হয় না। তবে পড়াশোনার চেয়ে অভিনয়ের প্রতি ভালোবাসা বেশি। আমি কখনোই নায়িকা হয়ে বেঁচে থাকতে চাই না। চাই একজন সত্যিকারের অভিনেত্রী হয়ে দর্শকদের মধ্যে বেঁচে থাকতে। সেই ছোটবেলা থেকেই তো শিখছি। আরো শিখতে চাই। প্রতিনিয়ত শেখার মধ্য দিয়েই যাব। দর্শকদের ভালোবাসা আর সমর্থন পেলে আমিও একজন সবার প্রিয় অভিনেত্রী হয়ে উঠতে পারব বলে আমি বিশ্বাস করি।

প্রশ্ন : সবার প্রিয় অভিনেত্রী হওয়ার লক্ষ্যেই কি শাকিবের সাথে টানা ১০টি সিনেমার নায়িকা হচ্ছেন?
পূজা চেরি : শাকিব খানের সাথে টানা ১০টি সিনেমা করতে যাচ্ছি বলে যে খবর আপনারা শুনেছেন সেটি সত্যি নয়। গলুই ছবির পর আর কোনো কাজ কি আমাদের দু’জনের হয়েছে? যুক্তরাষ্ট্রে রাজকুমার ছবির ঘোষণা দিয়েছেন শাকিব খান। সেই ছবিতে নায়িকা তো আমি নই। অনুদানের মায়া ছবিতে আমার নাম আছে। কিন্তু আমি তো এখনো চুক্তি করিনি। চুক্তি না করে কি বলতে পারি ওই ছবিতে শাকিব খানের নায়িকা আমি? অবশ্যই না। এমন হতে পারে আমি মায়াতে নেই।

প্রশ্ন : শাকিবের বাসায় বুবলীর সাথে আপনার দেখা হয়েছিল এবং দু’জনের মধ্যে ঝগড়া হয়েছিল, আসলে ঘটনা কী?

পূজা চেরি : আসল ঘটনা খুবই ভয়ঙ্কর। কারণ এ বিষয়ে আমি কিছুই জানি না। তবে শুনেছি। শুনে অবাক হয়েছি। এটি কীভাবে কী হলো, কোথা থেকে এই খবর বেরোল, আমি জানি না। চরম মিথ্যা কথা। আমার সাথে বুবলী আপার দু’দিন দু’টি অ্যাওয়ার্ড শোতে দেখা হয়েছিল। কথা হয়েছিল একটি শোতে। জাস্ট হাই-হ্যালো হয়েছে, এতটুকুই। যারা এসব কথা বলছেন, তারা প্রমাণ দিক যে, আমরা শাকিব খানের বাসায় মারামারি করেছি। এ রকম কোনো মারামারি, গ্যাঞ্জাম হয়নি। আমি যদি মিথ্যা বলি, আমার ক্যারিয়ার ধ্বংস হয়ে যাবে, আমি ধ্বংস হয়ে যাব।


আরো সংবাদ



premium cement
অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান

সকল