২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

সিনেমা প্রসঙ্গে যা বললেন তানজিন তিশা

সিনেমা প্রসঙ্গে যা বললেন তানজিন তিশা -

দীর্ঘ দিন ধরেই সিনেমাতে অভিনয় করবেন বলে তিনি তার আগ্রহের কথা জানিয়ে আসছিলেন বাংলাদেশের নাটকের এই প্রজন্মের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। নানান সময়ে সিনেমাতে অভিনয়ের খবর প্রকাশ হয় হয় করেও শেষ পর্যন্ত ব্যাটে-বলে সিনেমার গল্প-পরিচালক-প্রযোজকের সাথে সব মিলিয়ে বনিবনা হয়নি বলে তানজিন তিশার সিনেমাতে কাজ করা হয়ে উঠেনি। কিন্তু এবার গুজবটি যেন আরো বেশি চড়াও হয়ে উঠেছে। গত মঙ্গলবার রায়হান রাফি শাকিব খানকে নিয়ে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দেয়ার সাথে সাথেই ‘প্রেমিক’ সিনেমায় তানজিন তিশার নামটি চলে আসে। দেশের কয়েকটি অনলাইন পোর্টাল তানজিন তিশার শাকিব খানের সাথে সিনেমা করা নিয়ে সংবাদও প্রকাশ করে। তবে সেসব সংবাদে শাকিব খান বা তানজিন তিশার কোনো স্টেটম্যান্ট ছিল না।
গত মঙ্গলবার বিকেল থেকে রাত অবধি তানজিন তিশার সিনেমা করা নিয়েও তার ভক্ত দর্শকেরও বেশ কৌতূহল দেখা গেছে। কেউ কেউ তার সিনেমা করাটাকে নিয়ে তাকে শুভেচ্ছায় সিক্ত করেছেন সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু তানজিন তিশার ভাষ্য অন্যরকম। তিনি পরিস্থিতি স্বাভাবিক করতে নিজের ফেসবুক পেজে মঙ্গলবার রাতেই একটি স্ট্যাটাস দেন। বিষয়টি পরিষ্কার করে তিনি লিখেন, ‘আমি যদি সিনেমা করি সেটি তো সুখবর। আর আমি যদি কখনো সিনেমা করি তা সবাইকে জানিয়েই করব। আশা করি কেউ গুজব ছড়াবেন না। সবাইকে ধন্যবাদ।’
এদিকে গত ৩০ সেপ্টেম্বর তানজিন তিশার অফিসিয়াল ফ্যানস গ্রুপ ‘তানজিন তিশা’কে নিয়ে এক গেট টুগেদারের আয়োজন করে। যেখানে তানজিন তিশা নিজেও উপস্থিত ছিলেন। সেই দিনটি ছিল তানজিন তিশার কাছে ভীষণ ভালো লাগার একটি দিন। সাম্প্রতিক সময়ে রাফাত মজুমদার রিংকু পরিচালিত ‘রিকশাগার্ল’ নাটকে অনবদ্য অভিনয়ের জন্য তানজিন তিশা ব্যাপক প্রশংসিত হয়েছেন।
একটি গানের মধ্য দিয়ে মডেল হিসেবে কাজ করে আলোচনায় চলে আসা তানজিন তিশা নাটকে অভিনয় করেই একজন অভিনেত্রী হিসেবে নিজের পেশাগত জীবন বেছে নেন। বাংলাদেশের টিভি নাটকের এই প্রজন্মের শীর্ষ অভিনেত্রীদের মধ্যে অন্যতম একজন তিনি। তার ভক্তদের প্রচণ্ড আশা যে, তিনি একটি ভালো গল্পের সিনেমায় অভিনয় করবেন এবং এমন পরিচালকের সিনেমায় অভিনয় করবেন যাতে তাকে, তার মেধাকে সঠিকভাবে কাজে লাগানো যায়।


আরো সংবাদ



premium cement
খুলনা বিভাগ ও ৬ জেলার ওপর দিয়ে বয়ে যাচ্ছে তীব্র তাপপ্রবাহ ‘১ টাকার কাজ ১০০ টাকায়, ৯৯ যায় মুজিব কোটে’ রাত পোহাতেই রুদ্ধদ্বার অনুশীলন শুরু বাংলাদেশের সাটুরিয়ায় প্রশান্তির বৃষ্টি চেয়ে সালাতুল ইসতিসকা আদায় ইরান নিয়ে মার্কিন হুঁশিয়ারি পাকিস্তানকে গাজায় গণকবরের বিষয়ে ইসরাইলের কাছে ‘জবাব’ চেয়েছে হোয়াইট হাউস দ্বি-রাষ্ট্র সমাধান বাস্তবায়ন করা হলে হামাস অস্ত্র ছাড়তে রাজি শনিবার থেকে শুরু গুচ্ছ ভর্তি পরীক্ষা, প্রস্তত জবি ক্যাম্পাসগুলোতে মত প্রকাশের স্বাধীনতাকে সমর্থন করেন বাইডেন: মুখপাত্র নোয়াখালীতে ইসতিসকার নামাজ আদায় জলীয় বাষ্পের আধিক্যের কারণে অস্বস্তিভাব থাকবে

সকল