২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহর মিউজিক ভিডিও প্রকাশ

-

মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহ বাংলাদেশের একজন বিশিষ্ট ও খ্যাতিমান সুরকার, গীতিকার ও সঙ্গীতজ্ঞ। সঙ্গীত জীবনে এ পর্যন্ত তিনি বাংলাদেশ, ভারত ও পাকিস্তানের অনেক কিংবদন্তি সঙ্গীত শিল্পীর সাথে কাজ করেছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য হলেন ফিরোজা বেগম, উস্তাদ গুলাম আলী, উস্তাদ হামিদ খান, উস্তাদ সাগীর উদ্দিন খান, আবিদা পারভীন এবং হৈমন্তী শুক্লা।
গত রোববার সন্ধ্যায় লেকশোর হোটেল, গুলশান, ঢাকায় আয়োজিত একটি বর্ণাঢ্য অনুষ্ঠানে মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহ মিউজিক ভিডিও আকারে তার লিখিত ও সুর আরোপিত ১৩টি নতুন গান প্রকাশ করেছেন। এগুলো গানে কলকাতার জনপ্রিয় ও সমসাময়িক সঙ্গীতের একজন উদীয়মান তারকা এবং বিশিষ্ট গায়িকা পিউ মুখার্জি কণ্ঠ দিয়েছেন। সবগুলো গানের সঙ্গীত আয়োজন করেছেন পণ্ডিত তেজেন্দ্র মজুমদার।
গানগুলোর শিরোনাম হলো- পড়ে কি মনে, অবাক আলোয়, এখন সময় হল, বাইরে শ্রাবণ, কেনো চলে যেতে, কারে কারে বলি, কোনো রাত, মেঘ এসে ছুঁয়ে যায়, ফিরে ফিরে চেয়ে, রং এ তোমায় সাজাবো, গাছের সারি, তুমি ছাড়া কে বা, তুমিতো এখনও।
অনুষ্ঠানে গায়িকা পিউ মুখার্জি নির্বাচিত ৬টি গান পরিবেশনা করে অতিথিদের মুগ্ধ করেন। মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহর ঘনিষ্ঠজন, বিশিষ্ট ব্যক্তি ও শুভাকাক্সক্ষীদের উপস্থিতিতে অনুষ্ঠানটি বর্ণাঢ্যভাবে সম্পাদিত হয়।
মিউজিক ভিডিওগুলো মোহাম্মদ আসাফ্উদ্দৌলাহর নিজস্ব ইউটিউব চ্যানেলের এই লিংকে দেখা যাবে: https://www.youtube.com/channel/UCmU1VN62xVYF2a4cxJNlj5w

 

 


আরো সংবাদ



premium cement