২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

করোনায় আক্রান্ত অক্ষয় যেতে পারছেন না কানে

-

পৃথিবীর অন্যতম মর্যাদাপূর্ণ আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব কান। আগামীকাল ১৭ মে থেকে শুরু হচ্ছে এবারের উৎসবটি?সেখানে অংশ নেয়ার কথা ছিল বলিউড তারকা অক্ষয় কুমারের। তবে আবারো করোনা আক্রান্ত হওয়ায় ৭৫তম কান চলচ্চিত্র উৎসবে যেতে পারছেন না তিনি। তবে ভারতীয় সিনেমার জন্য যে গলা ফাটাবেন, তা জানিয়ে দিয়েছেন।
শনিবার টুইটারে অক্ষয় বলেন, ২০২২ সালের কানে ইন্ডিয়ান প্যাভিলিয়নে উপস্থিত থেকে আমাদের সিনেমার হয়ে গলা ফাটানোর জন্য মুখিয়ে ছিলাম। কিন্তু দুঃখজনকভাবে আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। এখন বিশ্রাম নেবো। অনুরাগ ঠাকুর (কেন্দ্রীয় মন্ত্রী) এবং আপনার পুরো দলকে শুভেচ্ছা। ওখানে থাকতে পারব না বলে হতাশ আমি। তবে এই প্রথম নয়, গত বছরের এপ্রিলেও করোনায় আক্রান্ত হয়েছিলেন অক্ষয়। সে সময় তিনি বলেছিলেন, আমি জানাচ্ছি যে আজ সকালে আমি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছি। সব নিয়ম মেনে আমি অবিলম্বে নিজেকে নিভৃতবাসে রাখতে শুরু করেছি। আমি বাড়িতেই নিভৃতবাসে আছি। চিকিৎসার যাবতীয় পরামর্শ নিচ্ছি। শেষ মুহূর্তে অক্ষয় কুমার কানে যেতে না পারলেও এবারের কান উৎসবে বলিউড থেকে কানে যোগ দেবেন এ আর রহমান, নওয়াজউদ্দিন সিদ্দিকী, নয়নতারা ও তামান্না ভাটিয়াসহ আরো অনেকেই।

 


আরো সংবাদ



premium cement
পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা গফরগাঁওয়ে ব্রহ্মপুত্র নদে টিকটক করতে গিয়ে স্কুলছাত্রের মৃত্যু তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার

সকল