১৮ মে ২০২২, ০৪ জৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩
`

দুয়ার খুলল এফডিসির নান্দনিক মসজিদের

দুয়ার খুলল এফডিসির নান্দনিক মসজিদের -

বিএফডিসি মানেই শুধু লাইট, ক্যামেরা আর অ্যাকশন নয়, প্রয়োজন হয় আড্ডা, বিশ্রাম ও ইবাদতের জায়গারও। এমন ভাবনা থেকে নামাজ আদায়ের জন্য বাংলা চলচ্চিত্রের এই প্রাণকেন্দ্রে ছিল ছোট্ট একটা মসজিদ। এবার সেটি ভেঙে রূপ পেলো নান্দনিকতায়। থার্মেক্স গ্রুপের এমডি আবদুল কাদির মোল্ল­ার অর্থায়নে তৈরি হয়েছে বিশাল ও সৌন্দর্যমণ্ডিত এই মসজিদ। নির্মিত হয়েছে পৌনে তিন কোটি টাকা ব্যয়ে নয়নাভিরাম ইবাদতখানা। যা গত বৃহস্পতিবার মাগরিবের নামাজ আদায়ের মধ্য দিয়ে উদ্বোধন করা হলো। দোতলা এই মসজিদে একসাথে প্রায় ৮০০ মুসল্লি­ নামাজ আদায় করতে পারবেন।
ইতোমধ্যে আগত মুসল্লি­রা মুগ্ধ হয়েছেন ইবাদতখানার নির্মাণশৈলীতে। মসজিদের ওপরের অংশের দু’পাশে রয়েছে সুউচ্চ মিনার। আর মাঝখানের গম্বুজে কারুকার্য। সৌন্দর্য বর্ধনে তিনটি ঝাড়বাতি লাগানো হয়েছে। সন্ধ্যায় দেখা যায়, মসজিদটি উদ্বোধনের আগে এর সামনের অংশে ঝরনা স্পটসহ লাইটিং করে সাজানো হয়েছে।

 

 


আরো সংবাদ


premium cement
বঙ্গবন্ধু স্যাটেলাইটের আয়-ব্যয় তদন্তের দাবি বিএনপির সুপ্রিম কোর্ট বার : বিএনপি ও সরকার সমর্থক আইনজীবীদের মধ্যে ব্যাপক হট্টগোল গুজরাটে দেয়াল ধসে ১২ শ্রমিক নিহত বড়াইগ্রামে ট্রাক-মাইক্রো মুখোমুখি সংঘর্ষে চালকসহ নিহত ২ মুশফিকের টেস্ট সেঞ্চুরি, অতঃপর তার স্ত্রীর হাসিমুখে ‘বিদায়’ মুশফিকের রেকর্ড গড়া ইনিংসে লিড পেল বাংলাদেশ ভারতের গম রফতানি বন্ধের সিদ্ধান্ত বাংলাদেশের জন্য প্রযোজ্য নয় : বাণিজ্যমন্ত্রী আলেমদের বিরুদ্ধে গণকমিশনের তালিকার ব্যাপারে কী পদক্ষেপ নিচ্ছে দুদক শেরপুরে সড়ক দুর্ঘটনা নিহত ১ রাজধানীতে ভেকুর ধাক্কায় বনলতার ইঞ্জিন বিকল পরিবর্তিত ব্যক্তিরা এ বছর টাকা সমন্বয় করে হজে যেতে পারবেন না

সকল