২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

দুয়ার খুলল এফডিসির নান্দনিক মসজিদের

দুয়ার খুলল এফডিসির নান্দনিক মসজিদের -

বিএফডিসি মানেই শুধু লাইট, ক্যামেরা আর অ্যাকশন নয়, প্রয়োজন হয় আড্ডা, বিশ্রাম ও ইবাদতের জায়গারও। এমন ভাবনা থেকে নামাজ আদায়ের জন্য বাংলা চলচ্চিত্রের এই প্রাণকেন্দ্রে ছিল ছোট্ট একটা মসজিদ। এবার সেটি ভেঙে রূপ পেলো নান্দনিকতায়। থার্মেক্স গ্রুপের এমডি আবদুল কাদির মোল্ল­ার অর্থায়নে তৈরি হয়েছে বিশাল ও সৌন্দর্যমণ্ডিত এই মসজিদ। নির্মিত হয়েছে পৌনে তিন কোটি টাকা ব্যয়ে নয়নাভিরাম ইবাদতখানা। যা গত বৃহস্পতিবার মাগরিবের নামাজ আদায়ের মধ্য দিয়ে উদ্বোধন করা হলো। দোতলা এই মসজিদে একসাথে প্রায় ৮০০ মুসল্লি­ নামাজ আদায় করতে পারবেন।
ইতোমধ্যে আগত মুসল্লি­রা মুগ্ধ হয়েছেন ইবাদতখানার নির্মাণশৈলীতে। মসজিদের ওপরের অংশের দু’পাশে রয়েছে সুউচ্চ মিনার। আর মাঝখানের গম্বুজে কারুকার্য। সৌন্দর্য বর্ধনে তিনটি ঝাড়বাতি লাগানো হয়েছে। সন্ধ্যায় দেখা যায়, মসজিদটি উদ্বোধনের আগে এর সামনের অংশে ঝরনা স্পটসহ লাইটিং করে সাজানো হয়েছে।

 

 


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল