০৫ জুলাই ২০২২, ২১ আষাঢ় ১৪২৯, ৫ জিলহজ ১৪৪৩
`

তুর্কি ধারাবাহিক বাহারের তৃতীয় সিজন শুরু

তুর্কি ধারাবাহিক বাহারের তৃতীয় সিজন শুরু -

বাহার রাস্তায় হঠাৎ জ্ঞান হারালে সার্প, আরিফ ও হাতিজে গাড়িতে করে ওকে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু পথিমধ্যে গাড়িটা মারাত্মক দুর্ঘটনার শিকার হয়। পুলিশ ও পথচারীরা সবাইকে হাসপাতালে নিয়ে যায়। সার্প আর হাতিজের অবস্থা গুরুতর হওয়ায় ওদেরকে আইসিইউতে রাখা হয়। ওদিকে নিসান আর দোরুক শিরিনকে বোঝায় ভালো কাজ করলে ভালো খবর পাওয়া যায়। তাই হাতিজের ব্যাপারে ভালো খবর পাওয়ার জন্য বাহারের কাছে একে একে সব অপরাধ স্বীকার করে নেয় শিরিন। কিন্তু কয়েকদিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে হাতিজে সবাইকে কাঁদিয়ে পৃথিবী ছেড়ে চলে যায়। শিরিন ও এনভার হাতিজের মৃত্যুতে প্রচণ্ড আঘাত পায়। ওরা কি হাতিজের শূন্যতা মেনে নিতে পারবে? হাতিজের স্মৃতিবিজড়িত বাড়িতে ফিরে যেতে পারবে? জীবনের এই মঞ্চ কোথায় নিয়ে দাঁড় করাবে বাহার আর সার্পকে? এই ঘূর্ণিপাকে কী পাবে আর কী বা হারাবে আরিফ আর জেইদা! এ রকম দ্বান্দ্বিকতায় এগিয়ে যাবে বাহারের নতুন ও শেষ সিজন।
১৬ জানুয়ারি থেকে এই তুর্কি ধারাবাহিকটি দীপ্ত টেলিভিশনে প্রচার শুরু হয়েছে। প্রতিদিন দুইবার সন্ধ্যা ৬টা ও রাত ৯টায় এটি প্রচার হচ্ছে। এতে বিভিন্ন চরিত্র ও কণ্ঠাভিনেতার তালিকায় রয়েছেন বাহার চেশমেলি (মেরিনা মিতু), সার্প চেশমেলি (শফিকুল ইসলাম), নিসান চেশমিল (নাদিয়া ইকবাল ইকরা), দোরুক চেশমিল (আনিরা মিশেল রিভা), আরিফ (আলবিনো জর্জ পাইক), এনভার সারিকাদি (অশোক কুমার বসাক), হাতিজে সারিকাদি (জয়শ্রী মজুমদার লতা), শিরিন সারিকাদি (নিগার সুলতানা মিমি), জেইদা (ইন্দ্রানী ঘটক), জালে দেমির (নাহিদ আখতার ইমু), এমরে (মরু ভাস্কর )।
ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল। বাহার ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর শফিকুল ইসলাম এবং প্রযোজনা করেছেন তসলিমা তাহরিন।

৩৩


আরো সংবাদ


premium cement
নোয়াখালীতে আশ্রয়ণ থেকে পালানো ৯ রোহিঙ্গা আটক আদর্শ মানুষ গড়তে ইসলামী শিক্ষা বাধ্যতামূলক করুন, কারাবন্দি আলেমদের মুক্তি দিন : ড. মাসুদ সিরিজ বাঁচাতে গায়ানার পথে বাংলাদেশ প্রেসক্লাব চত্বরে কেন গায়ে আগুন দিলেন ব্যবসায়ী? কক্সবাজার সৈকতের গুপ্তখালে ১০ ঘণ্টায় ৩ শিশুর মৃত্যু বয়স মাত্র ২২, পেশায় ইউটিউবার, তার গুলিতে নিহত ৬ কিছুটা বাড়ানো হলো কাঁচা চামড়ার দাম বহিষ্কৃত রুশ কূটনীতিকরা বুলগেরিয়া ছাড়তে শুরু করেছেন ১ দিনের ব্যবধানে জামিন পেলেন হবিগঞ্জে আ’লীগের সেই মেয়র প্রার্থী মিরসরাইয়ে ট্রেনে কাটা পড়ে এসএসসি পরীক্ষার্থীর মৃত্যু সিডনিতে বন্যা : ৫০ হাজার মানুষকে নিরাপদ স্থানে যাওয়ার নির্দেশ

সকল