২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

লুইপার গানে মডেল টলিউডের নুসরাত

-

আমি রূপনগরের রাজকুমারী, দিওয়ানা যে সব আমারেই, আমার রূপের জাদু দেখবি শুধু, কেউ করিসনারে টাচ-নাচ ময়ূরী নাচ- কৌশিক হোসেন তাপসের কথা-সুর ও সঙ্গীতায়োজনে এল টিএম রেকর্ডসের নতুন গান ‘নাচ ময়ূরী নাচ’।
সঙ্গীতশিল্পী লুইপার জাদুকরি কণ্ঠে গানের সাথে পারফর্ম করেছেন টলিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। সম্প্রতি গানের টিজারেই দুই বাংলায় ঝড় তোলা গানটি প্রকাশ হয়েছে গতকাল রোববার।
ক্ল্যাসিকেল ও রোমান্টিক ঘরানার বাইরে খুব একটা দেখা যায়নি এর আগে সঙ্গীতশিল্পী লুইপাকে। এবার তিনি এলেন আইটেম ঘরানার গানে। নিজেকে ভেঙে নতুন করে গড়ার পেছনের কারিগর হিসেবে সম্পূর্ণ কৃতিত্ব দিলেন পাওয়ার কাপল কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নীকে।
‘তারা আমার কাছে সবসময়ই অনেক গুরুত্বপূর্ণ এবং মূল্যবান। এ গানটিও আমার পূর্ববর্তী সব কাজের চেয়ে অনেক দারুণ এবং মূল্যবান একটা কাজ। তাপস ভাই একজন ভার্সেটাইল কম্পোজার। দেশের সববয়সী মেধাবী শিল্পীদের নিয়ে সবার স্বকীয়তা বুঝে তিনি কাজ করছেন। আমার ক্ষেত্রেও তাই। এ গানটাতে আমাকে একটু অন্যভাবে তুলে ধরা হয়েছে। পুরো গানটা শুনলে আমাকে খুঁজে পাওয়া যাবে নতুন করে। গানের কথা-সুর ও কম্পোজিশন সব মিলে যা দাঁড়িয়েছে তাতে আসলে টিএম কাপল বাংলা মিউজিককে যে জায়গায় নিয়ে যেতে চাইছেন তারই প্রতিফলন ঘটেছে।’
লুইপা আরো বলেন, ‘টিএম রেকর্ডসের যত নতুন নতুন প্রযোজনা আসছে প্রত্যেকটিই বাংলা গানকে নতুন করে সমৃদ্ধ করছে। কেননা, এর প্রতিটি ধাপ যতœ করে সুনিপুণভাবে তৈরি করা হচ্ছে। আমার গানটিতেও তাই হয়েছে। কৃতজ্ঞতা টিএম রেকর্ডসের প্রতি আমাকে তাদের এই যাত্রায় প্রথম সারিতে সুযোগ করে দেয়ার জন্য।’
অন্য দিকে, সম্প্রতি মা হওয়ার পর বাবা যাদবের নির্মাণে এ গানে নুসরাত জাহানের কামব্যাক পারফরম্যান্সকে তার ক্যারিয়ারের সেরা কাজ বলেই মানছেন ভারতীয় গণমাধ্যম। টিজার প্রকাশেই তোলপাড় ভারতীয় মিডিয়ায়।
নুসরাতও প্রচারণায় নেমেছেন। টিএম রেকর্ডসকে শুভেচ্ছা জানিয়ে এক ভিডিও বার্তায় নুসরাত বলেন, ‘টিএম রেকর্ডসকে ধন্যবাদ বাংলা মিউজিককে নেক্সট লেভেলে নেয়ার জন্য। ধন্যবাদ আমাকে নাচ ময়ূরী দেয়ার জন্য। তাপসের সঙ্গীতায়োজনে লুইপার দারুণ একটা গান। অসাধারণ কন্সেপশন এবং স্টাইলিং করেছেন বাংলাদেশের ফ্যাশন আইকন ফারজানা মুন্নী। আমি বাংলাদেশে আমার আরো অনেক কাজের দিকে তাকিয়ে। কেননা, টি এম রেকর্ডস আমার একটা পরিবারের মতো।’ টিএম রেকর্ডসের ফেসবুক পেজ, ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি। সদ্য বিদায়ী বছরের ডিসেম্বরে যাত্রা শুরু করে টিএম রেকর্ডস। বাংলা গানকে বিশ্বমানে আন্তর্জাতিক পরিসরে পৌঁছে দিতে যাত্রা শুরুর পর থেকেই একের পর এক চমক নিয়ে আসছে প্রতিষ্ঠানটি।


আরো সংবাদ



premium cement