০২ ডিসেম্বর ২০২১, ১৭ অগ্রহায়ন ১৪২৮, ২৬ রবিউস সানি ১৪৪৩ হিজরি
`

চারিদিকে এখনো কেয়া

-

থেমে থেমে ২১ বছরের ক্যারিয়ারে নানাভাবেই আলোচনায় থেকেছেন চিত্রনায়িকা কেয়া। কখনো সিনেমায় অভিনয় করে, আবার কখনো বিজ্ঞাপনে মডেল হয়ে, আবার কখনো নাটকে অভিনয় করে। কাজের মাঝে বিরতিও নেন তিনি পরিবারের কারণে। কিন্তু অন্য অনেকের মতো একেবারেই হারিয়ে যাননি কখনো তিনি। মাঝখানে একটা দীর্ঘ বিরতি ছিল তার। সাফি উদ্দিন সাফির ‘ব্ল্যাকমানি’ সিনেমা দিয়ে তিনি সেই বিরতি ভাঙেন। এতে তার সহশিল্পী হিসেবে ছিলেন সাইমন সাদিক ও মৌসুমী হামিদ। তারপর আবার কিছু দিন বিরতি শেষে এই মুহূর্তে কেয়া সিনেমা, বিজ্ঞাপন এবং নাটকে কাজ করা নিয়ে ভীষণ ব্যস্ত সময় পার করছেন। পাশাপাশি পরিবারকে সময় দিচ্ছেন। অভিনয় জীবনের শুরুতে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ সিনেমায় কেয়ার যেমন গ্ল্যামারাস উপস্থিতি ছিল তা এখনো কোনো অংশে কম নয়। তাইতো নির্মাতারা এখনো তাকে নিয়ে সিনেমা নির্মাণে আগ্রহ প্রকাশ করেন। কেয়ার হাতে এই মুহূর্তে রয়েছে পাঁচটি সিনেমা। সিনেমাগুলো হচ্ছে ‘ইয়েস ম্যাডাম’,‘ সীমানা’,‘ কথা দিলাম’, ‘বনলতা’ ও ‘মুনাফিক’। কেয়া বলেন, ‘এর মধ্যে কয়েকটি সিনেমার কাজ শেষ, কয়েকটি সিনেমার ডাবিং বাকি। সত্যি করেই যদি বলি তাহলে বলতে হয় আমার অভিনীত পাঁচটি সিনেমারই গল্প নিয়ে আমি দারুণ আশাবাদী। প্রত্যেকটিতে আমার চরিত্র এক কথায় অসাধারণ। আমি নিজে কাজ করে ভীষণ তৃপ্ত। আমি বিশ^াস করি এই সিনেমাগুলো দর্শকের ভালো লাগবে।



আরো সংবাদ


৬ ছাত্রকে ডাকাত সন্দেহে পিটিয়ে হত্যার রায় আজ এইচএসসি ও সমমানের পরীক্ষা শুরু গর্ভাবস্থায় শরীর ও মনে ঘটে যাওয়া পরিবর্তনগুলো বিশ্বে আবারো বাড়ছে করোনার প্রকোপ, দৈনিক সংক্রমণ-মৃত্যুতে শীর্ষে যুক্তরাষ্ট্র সাজেকে আগুনে পুড়ে গেলো রিসোর্ট-বাড়ি-রেস্তোরাঁ ব্যালন ডি'অর জয়ের ৪৮ ঘণ্টা পরেই ব্যর্থ মেসি ক্যারিবিয়ান সিরিজেও পাকিস্তান দলের হেড কোচ সাকলাইন মুশতাক কুসিক কাউন্সিলর সোহেল হত্যা মামলার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত ওমিক্রন আক্রান্ত ব্যক্তির সন্ধান সৌদি আরবে চুয়াডাঙ্গায় পরাজিত স্বতন্ত্র প্রার্থীর ওপর হামলা ল্যান্ডিং গিয়ারে ত্রুটি, চট্টগ্রামে বিমানের জরুরি অবতরণ

সকল

রিসোর্টে নিয়ে তরুণীকে ধর্ষণ করলেন টিকটকার (১০৫৯৯)ভয়াবহ বিস্ফোরণে কাঁপল বাড়ি, ছিন্নভিন্ন ৩ জনের দেহ (৭৫৯০)তুরস্কের অর্থনৈতিক সঙ্কট, বাংলাদেশে শঙ্কা (৭৫৫৯)'কোনো রকমের পূর্বশর্ত ছাড়াই এনপিটিতে যুক্ত হতে হবে ইসরাইলকে' (৭৫১৭)ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘জাওয়াদ’, চলতি সপ্তাহেই ঝড়-বৃষ্টির পূর্বাভাস (৬৪৪৪)সামরিক হামলার ভীতিই ইরানকে পারমাণবিক কার্যক্রম থেকে বিরত রাখবে : ইসরাইল (৫৮৮৩)দেশ ছেড়ে পালাতে চেয়েছিলেন কাটাখালীর মেয়র আব্বাস (৫৩৮২)টানা ৬ষ্ঠবারের মতো নির্বাচিত চেয়ারম্যান ফজু (৫০৩৭)হাইকোর্টের দ্বারস্থ সেই তুহিনারা, হিজাব পরায় বসতে পারবে না এসআই পরীক্ষায়ও! (৪৫৪০)করোনা শেষ ওমিক্রনেই ! (৩৬০৯)