২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

‘আমি অনেক অনার্ড এবং এক্সাইটেড’

-

সম্প্রতি আপনি বঙ্গবন্ধুর বায়োপিকের শুটিং করতে গিয়েছিলেন মুম্বাই। কাজের অভিজ্ঞতা কেমন ছিল?
Ñমুম্বাইয়ের অংশের শুটিং শেষ করে সম্প্রতি ঢাকায় ফিরেছি। এ বছর হয়তো ঢাকায় শুটিং শুরু করবে। কিন্তু করোনার কারণে এই পরিস্থিতিতে কী হয় বোঝা মুশকিল। তবে ওদের পরিকল্পনা আছে, সেপ্টেম্বরে ঢাকায় শুটিং করবে। বঙ্গবন্ধু বায়োপিকে অভিনয় করতে পারাটা এখন পর্যন্ত আমার ক্যারিয়ারের সবচেয়ে বড় অর্জন। এত কম বয়সে শ্যাম বেনেগালের মতো পরিচালকের পরিচালনায় কাজ করছি, ভাবতেই অন্যরকম লাগে। যখন এত বড় মাপের পরিচালক বলেছেন, আমার অভিব্যক্তি ভালো, সুন্দর করে সংলাপ বলিÑ শুনে দারুণ লেগেছে। ভারতের পুরো ইউনিট থেকে আমি অনেক আদর, প্রশংসা আর উৎসাহ পেয়েছি। প্রথম দু’দিনের শুটিংয়ের পর সবাই যেভাবে কেয়ার করেছে, তা মুগ্ধ করার মতো।
বায়োপিকে আপনি কোন চরিত্রে অভিনয় করেছেন?
Ñআমি ১৪ থেকে ২২ বছরের শেখ রেহানার চরিত্রে অভিনয় করেছি। তার সাথে আমার দেখা হয়েছে। তার সাথে দেখা হওয়ার অভিজ্ঞতা বলে শেষ করা যাবে না। তিনি তার জীবনের বেশ কিছু অভিজ্ঞতা আমার সাথে ভাগাভাগি করেছেন। যা হয়তো ছবিতে পাওয়া যাবে না। কিন্তু তার কাছ থেকে শোনা কথাগুলো আমাকে চরিত্রটি হয়ে উঠতে অনেক সহযোগিতা করেছে।
এখন থেকে কি নিয়মিত আপনাকে সিনেমায় দেখা যাবে?
Ñআমি সবসময় বলে এসেছি, সিনেমার জন্য আমি এখনো অনেক ছোট। সিনেমায় কাজ করতে হলে আরো অনেক কিছু শিখতে হবে। যেহেতু বঙ্গবন্ধুর বায়োপিকের মতো একটি সুযোগ পেয়েছি, এই সুযোগ কেউ হাতছাড়া করতে চাইবে না। আমিও চাইনি। এই ধরনের একটি ছবিতে অভিনয়ের পর পরের ছবি নিয়ে অবশ্যই অন্য রকমভাবে ভাবতে হবে। সেই ধরনের আয়োজন হতে হবে, সামাজিক কমিটমেন্ট থাকতে হবে।
নতুন কোনো বিজ্ঞাপনচিত্রে কাজ করেছেন?
Ñকিছু দিন আগে আমাকে গ্লো অ্যান্ড লাভলীর শুভেচ্ছা দূত নির্বাচিত করা হয়। এরপর পণ্যটির বিজ্ঞাপনচিত্রের শুটিং করি। গত ৫ এপ্রিল ফটোশুট ছিল। এই পণ্যের সাথে যুক্ত হতে পেরে খুবই ভালো লাগছে। আমরা সবাই জানি এটা দেশের আইকনিক ও এক নম্বর স্কিন কেয়ার ব্র্যান্ড যা নারীদের নিজের পরিচয় নিয়ে এগিয়ে যাওয়ার কথা বলে। রিসেন্টলি গ্লো অ্যান্ড লাভলীর অ্যাডগুলো দেখে আমি বেশ ইন্সপায়ারড; কারণ ব্র্যান্ডটি নারীদের নিজের পরিচয় তৈরি করতে অনুপ্রাণিত করছে এবং এটা সবসময় নারীদের সাহস ও আত্মবিশ্বাসকে সেলিব্রেট করে। এখন আমি নিজেই গ্লো অ্যান্ড লাভলীর মাধ্যমে দেশের আত্মবিশ্বাসী নারীদের প্রতিনিধিত্ব করার সুযোগ পাবো ভেবেই আমি অনেক আনন্দিত। এক কথাই বলতে গেলে আমি অনেক অনার্ড এবং এক্সাইটেড।


আরো সংবাদ



premium cement