১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

‘অর্থহীনের সুমন সঙ্কটাপন্ন নন’

-

দেশের জনপ্রিয় ব্যান্ড অর্থহীনের ভোকাল সুমন। ‘বেজ বাবা সুমন’ নামেও পরিচিত তিনি। অনেক দিন ধরেই তিনি অসুস্থ। সুমনের শারীরিক অবস্থা সঙ্কটাপন্ন, এমন তথ্য ঘুরে বেড়াচ্ছে সঙ্গীতাঙ্গন, সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ভক্ত-শ্রোতা মহলে। তবে ব্যান্ডটির ম্যানেজার রাজু আহমেদ জানিয়েছেন, সুমন সঙ্কটাপন্ন নন।
রাজু বলেন, ‘তার (সুমন) শারীরিক অবস্থা ভালো না। তবে তিনি সঙ্কটাপন্ন নন। স্পাইনাল কর্ডের সমস্যাই সুমনের এখন প্রধান রোগ। ২০১৭ সালে থাইল্যান্ডে এক দুর্ঘটনার পর এ সমস্যায় আক্রান্ত হন সুমন।’
রাজু আরো বলেন, ‘স্পাইনাল কর্ডের সমস্যার কারণে সুমন কোথাও অনেকক্ষণ বসে থাকতে পারেন না, শুয়ে থাকতে পারেন না, যার কারণে স্টুডিও ওয়ার্ক কমে গেছে। এর চিকিৎসার জন্য জার্মানিতে যাওয়া প্রয়োজন। কিন্তু দেশটিতে যাওয়ার ভিসা দিচ্ছে না দূতাবাস।’
তিনি জানান, ভিসার জন্য পরিবারের লোকজন অপেক্ষা করছেন। ভিসা পেলেই সুমনকে নিয়ে যাওয়া হবে চিকিৎসার জন্য। কয়েক বছর ধরে ক্যান্সারেও আক্রান্ত সুমন। এর চিকিৎসা আরো অনেক দিন চালিয়ে যেতে হবে।
করোনায়ও আক্রান্ত হয়েছিলেন অর্থহীনের ভোকাল। তবে এখন তার শরীরে আর ভাইরাসের অস্তিত্ব নেই। সুমন শেষ গেয়েছেন ঊনপঞ্চাশ বাতাস নামের সিনেমায়। ‘প্রথম’ শিরোনামের একটি গানে কণ্ঠ দিয়েছেন তিনি। গত বছরের মার্চ মাসে গানটি প্রকাশ হয় অনলাইনে।

 


আরো সংবাদ



premium cement