১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

বলিউডে বছরের প্রথম তারকাখচিত বিয়ে আজ

-

আজ সোমবার বিয়ে করতে চলেছেন বলিউড তারকা বরুণ ধাওয়ান। মহারাষ্ট্রের আলিবাগে দীর্ঘদিনের বান্ধবী নাতাশা দালালের সাথে সাতপাকে বাঁধা পড়ছেন বরুণ। তার বিয়ের প্রস্তুতি চলছে জোরকদমে। সঙ্গীত অনুষ্ঠানের জন্য রোববারই আলিবাগে পৌঁছে গেছেন বরুণ। গতকাল সাদা টি-শার্ট ও নীল জিন্স পরা এই বলিউড তারকাকে গাড়ি থেকে নামতে দেখা যায়। আলোকচিত্রীদের ডাকে সাড়া দিয়ে কিছুক্ষণের জন্য থামেন বরুণ। এরপর তিনি ভেতরে চলে যান।
এটাই এ বছরের প্রথম তারকাখচিত বিয়ের অনুষ্ঠান হতে চলেছে। বরুণের বিয়ে নিয়ে বলিউডে জোর আলোচনা চলছে। সামাজিক মাধ্যমেও চর্চা হচ্ছে। বরুণের ঘনিষ্ঠ মহল সূত্রে জানা গেছে, করোনা মহামারীর কথা মাথায় রেখেই এই অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। দুই পরিবারেই অনেক বয়স্ক মানুষ আছেন। তাই করোনা-সতকর্তা অবলম্বন করা হচ্ছে। পরিবারের ঘনিষ্ঠরাই শুধু এই অনুষ্ঠানে আমন্ত্রিত। দুই পরিবার মিলিয়ে মাত্র ৪০ জন থাকবেন।
তবে একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, বরুণ ও নাতাশার পরিবারের লোকজন এবং তাদের স্কুলের বন্ধুদের আমন্ত্রণ জানানো হয়েছে। এ ছাড়া করণ জোহর, সালমান খান, শাহরুখ খানের মতো বলিউড তারকাদেরও আমন্ত্রণ জানানো হয়েছে। গত সপ্তাহেই সব আমন্ত্রিত ব্যক্তির কাছে ই-কার্ড পাঠানো হয়েছে। তবে শাহরুখ সম্ভবত বরুণের বিয়েতে হাজির থাকতে পারবেন না। কারণ, তিনি এখন সিদ্ধার্থ আনন্দের ‘পাঠান’ ছবির শুটিংয়ে ব্যস্ত। শিল্পা শেটি, রাজ কুন্দ্রা, শশাঙ্ক খৈতান, বাসু ভাগনানি, রেমো ডি’সুজাদের অবশ্য থাকার কথা। কিছু দিন আগে একটি চ্যাট শোয়ে কারিনা কাপুরের সাথে কথোপকথনের সময় নাতাশার সাথে তার সম্পর্কের বিষয়ে খোলামেলাভাবে নানা কথা জানান বরুণ। তিনি বলেন, ‘আমি যখন ক্লাস সিক্সে পড়তাম, তখন প্রথম নাতাশাকে দেখি। আমাদের সম্পর্ক অবশ্য অনেক পড়ে শুরু হয়। আমরা ক্লাস ইলেভেন পর্যন্ত শুধু বন্ধুই ছিলাম। তবে ওকে প্রথম দিন দেখার কথা এখনো মনে আছে। আমরা তখন বাস্কেটবল কোর্টে ছিলাম। মধ্যাহ্নভোজের বিরতির সময় আমাদের খাবার খেতে দেয়া হতো। নাতাশা হেঁটে আসছিল। তখনই আমি ওকে দেখি।’
বরুণ আরো জানিয়েছেন, ‘নাতাশাকে দেখার পরেই আমি ওকে ভালোবেসে ফেলি। কিন্তু আমি ওকে সে কথা জানানোর পর তিন-চারবার প্রত্যাখ্যাত হতে হয়। তবে আমি হাল ছাড়িনি।’
বরুণকে সম্প্রতি পর্দায় দেখা গেছে ‘কুলি নম্বর ওয়ান’ ছবিতে। সেই ছবিতে তার বিপরীতে অভিনয় করেন সারা আলি খান। এরপর কিয়ারা আডবাণীর বিপরীতে ‘যুগযুগ জিও’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে বরুণকে। এই ছবিতে নীতু কাপুর ও অনিল কাপুরকেও অভিনয় করতে দেখা যাবে।

 


আরো সংবাদ



premium cement