২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অ্যাপে দেখা যাবে তুর্কি সিরিজ!

-

এখন থেকে টেলিভিশনের পাশাপাশি অ্যাপেও দেখা যাবে তুরস্কের সিরিজ। ওটিটি প্লাটফর্ম বিনজ্-এ বাংলায় ডাবিং করা তুরস্কের সিরিজগুলো দেখা যাবে। প্রথমেই দেখা যাবে, বাংলায় ডাবিং করা টার্কিশ ওয়েব সিরিজ ‘লেটস ব্রেকআপ’। বিনজ্ জানায়, শুক্রবার থেকে সিরিজটি দেখা যাচ্ছে অ্যাপটিতে।
রোমান্টিক কমেডি ধাঁচের সিরিজটি নির্মাণ করেছেন তুরস্কের জনপ্রিয় পরিচালক ইউসুফ ওমর সিনাভ। চিত্রনাট্য লিখেছেন অ্যাইসে ফারদা এরিলমাজ ও নেহির এরদেম। অভিনয় করেছেন নিলায় দুরু, আরাস আইদিন, গুরজেন ওজসহ অনেকে। প্রথম সিজনে সিরিজটির মোট ১৪টি পর্ব রয়েছে অ্যাপে এবং প্রতিটি পর্বের দৈর্ঘ্য ৪৫ মিনিট।
বিনজ্-এর (রেড ডিজিটাল) এই উদ্যোগ প্রসঙ্গে পরিচালক আরমান আহমেদ সিদ্দিকী বলেন, ‘সারা বিশ্বের মতো বাংলাদেশেও গত কয়েক বছর ধরে তুরস্কের সিরিয়াল অভাবনীয় জনপ্রিয়তা পেয়েছে। দর্শকদের এই চাহিদার বিষয়টি বিবেচনা করে ওয়েবে তাদের ভিন্ন অভিজ্ঞতা দিতেই আমরা ‘লেটস ব্রেকআপ’ সিরিজটি নিয়ে এসেছি। সিরিজটির ডাবিং বাংলাদেশেই সম্পন্ন হয়েছে, যা ইতোমধ্যে দর্শকদের মাঝে বেশ সাড়া ফেলেছে।’
ওয়েব সিরিজটি ছোট ও বড় পর্দায় (স্মার্ট টিভি এবং অ্যান্ড্রয়েড মোবাইল হ্যান্ডসেট) হাইয়ার ডেফিনেশন-এইচডিতে দেখা যাবে।
বিনজ্ অ্যাপ বছরের শুরুতে তিনটি দেশীয় সিরিজ প্রকাশ করে তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দেয়। সিরিজগুলো হলো, ‘সদরঘাটের টাইগার’, ‘আগস্ট ১৪’ ও ‘বুমেরাং’।
২০১৫ সালে দীপ্ত টিভিতে ‘সুলতান সুলেমান’ দিয়ে বাংলাদেশ তুর্কি এর জয়ধ্বনি শুরু। এরপর দেশের প্রায় প্রতিটি বিনোদনভিত্তিক টিভি চ্যানেল তুরস্কের নানা ধারার সিরিজ বাংলায় ডাব করে সম্প্রচার করছে নিয়মিত।


আরো সংবাদ



premium cement
এবারের আইপিএলে কমলা ও বেগুনি টুপির লড়াইয়ে কারা সরকার জনবিচ্ছিন্ন হয়ে সন্ত্রাসনির্ভর হয়ে গেছে : রিজভী রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য

সকল