২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ওয়েব চলচ্চিত্রে আঁচল

-

ফের নতুন একটি ওয়েব চলচ্চিত্রে কাজ করতে যাচ্ছেন আঁচল। বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘করপোরেট’ শিরোনামের ওয়েব চলচ্চিত্রটি পরিচালনা করবেন নির্মাতা ফরিদুল হাসান। নতুন এই ওয়েব চলচ্চিত্রের পরিচালক ও কলাকুশলীদের সাথে আনুষ্ঠানিক চুক্তি সম্পন্ন হয়েছে। গত রোববার আরটিভির কারওয়ান বাজার অফিসের কনফারেন্স রুমে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সাথে ওয়েব চলচ্চিত্রের পরিচালক ফরিদুল হাসান ও নায়িকা আঁচল আঁখির সাথে আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়।
সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন আঁচল ও তাসকিন রহমান। নভেম্বরের শেষের দিকে ওয়েব চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। আঁচল বলেন, ‘ভালো একটি গল্পে কাজ করার সুযোগ পাচ্ছি। আরটিভি ও নির্মাতা ফরিদুল হাসান ভাইকে ধন্যবাদ সুন্দর একটি গল্পে কাজ করার সুযোগ করে দেয়ার জন্য।
আসলে আমি বাছাই করা গল্পে কাজ করছি, সেরকম একটি গল্পে এই ওয়েব চলচ্চিত্র হবে।’ আঁচল বর্তমানে ব্যস্ত আছেন গুণী নির্মাতা মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘আয়না’ চলচ্চিত্রের শুটিং নিয়ে। শেষের দিকে ‘চিৎকার’ শিরোনামের একটি ওয়েব চলচ্চিত্র। মুক্তির অপেক্ষায় মিজানুর রহমান মিজান পরিচালিত ‘রাগী’ সিনেমাটি।


আরো সংবাদ



premium cement