২৩ অক্টোবর ২০২০
জেমস বন্ড চলচ্চিত্র

স্মার্ট ফোন নির্ভর চরিত্র ‘০০ এজেন্ট নমি’

-

বন্ড সিরিজের নতুন সিনেমা ‘নো টাইম টু ডাই’তে ‘০০ এজেন্ট নমি’ চরিত্রে অভিনয় করেছেন ব্রিটিশ অভিনেত্রী লশনা লিঞ্চ। নোকিয়া ফোনের প্রস্তুতকারক এইচএমডি গ্লোবালের জন্য বিশ্বব্যাপী প্রচারণার অংশ হিসেবে, সোশ্যাল মিডিয়া ‘ফোন-ওগ্রাফার’ বেন ম্যাকলিন সেই চরিত্রটি ধারণ করেন। সোশ্যাল মিডিয়ায় বেনের অর্ধ মিলিয়নেরও বেশি ফলোয়ার রয়েছে এবং তিনি কৌশলী এবং সৃজনশীল ফটোগ্রাফার হিসেবে পরিচিত।
এই শটটি ধারণ করা হয় আইকনিক পাইনউড স্টুডিওতে যেখানে লশনা লিঞ্চকে দেখা যায় জেমস বন্ডের আসন্ন চলচ্চিত্রের ‘০০ এজেন্ট নমি’ চরিত্রে এবং যার হাতে শোভা পাচ্ছিল নোকিয়ার নতুন স্মার্টফোন, নোকিয়া ৮.৩ ৫ জি । এই চিত্রটি ধারণ করতে বেনকে একটি রজ্জুর মাধ্যমে বাতাসে ভেসে থাকতে হয়েছে। নোকিয়া ৮.৩ ৫এ এমনই একটি যন্ত্র, যা থাকলে আপনার আর অন্য কিছুই দরকার নেই।
চিত্রগুলো ধারণ করা হয়, ২৫তম জেমস বন্ড চলচ্চিত্র নো টাইম টু ডাইয়ের ফোন পার্টনার হিসেবে এইচএমডি গ্লোবালের মার্চ মাসে দেয়া আনুষ্ঠানিক ঘোষণার পরিপ্রেক্ষিতে। এই বিজ্ঞাপনে নোকিয়া ৮.৩ ৫ জি, এর বৈশিষ্ট্যগুলো তুলে ধরা হয়েছে, যার মধ্যে রয়েছে জেডইআইএসএস অপটিক্সসহ একটি শক্তিশালী ‘পিউরভিউ’ কোয়াড (চার) ক্যামেরা যা আইকনিক ‘নোকিয়া ৩৩১০’ ভক্তরা জানেন এবং ভালোবাসেন।
এইচএমডি গ্লোবালের এই অংশীদারিত্ব, বিশ্বের দুর্জেয় গ্রাহকদের দাবি পূরণ, সুরক্ষা, গতি এবং উদ্ভাবনের প্রতি তাদের প্রতিশ্রুতি প্রদর্শন করে অ্যান্ড্রয়েড টিএম স্মার্টফোনের বৈশ্বিক সরবরাহকারী হিসেবে তাদের অবস্থান পোক্ত করেছে।
‘নো টাইম টু ডাই’তে ০০ এজেন্ট নমি চরিত্রে অভিনয় করা লশনা লিঞ্চ বলেছেন, ‘আমরা এখন যে পৃথিবীতে বাস করি তার অর্থ আমাদের পকেটে সর্বোত্তম গ্যাজেট রয়েছে, আজকাল স্মার্টফোন যা করতে পারে তা বিস্ময়কর। নভেম্বরে নো টাইম টু ডাইয়ের মুক্তির দিনে এই নতুন স্মার্টফোনটির উদ্বোধন সত্যিই আনন্দের বিষয় এবং বন্ড গ্যাজেটগুলো যে সর্বদাই গেমের চেয়ে এগিয়ে থাকে নোকিয়া ৮.৩ ৫ জি তার প্রমাণ।
নোকিয়া ফোন উৎপাদনকারী এইচএমডি গ্লোবালের প্রধান নির্বাহী ফ্লোরিয়ান সেচে বলেছেন, ‘নো টাইম টু ডাইয়ের মতো কিছু সাংস্কৃতিক সম্পদ প্রযুক্তিকে আকর্ষণের কেন্দ্রবিন্দুতে রাখে।’ চলচ্চিত্রটির সৃজনশীলতার প্রতিশ্রুতি এবং নোকিয়া স্মার্টফোনটির অভূতপূর্ব প্রযুক্তিগত উৎকর্ষতার মেলবন্ধন, আমাদের ডিভাইসগুলোকে করেছে অনন্য যাÑ এমনকি যেকোনো ০০ এজেন্ট-এর জন্যও অপরিহার্য, যা এই অংশীদারিত্বকে আরো জোরালো করেছে।

 


আরো সংবাদ