২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ভক্তদের কৌতূহলী করে শুটিং স্পটে দীপিকা

-

আজকালের মধ্যেই হয়তো জানা যাবে দীপিকা পাডুকোনের পরবর্তী ছবির নাম। মজার বিষয় হচ্ছেÑ ছবির নাম ঠিক হওয়ার আগেই শুটিং স্পটে গিয়ে হাজির বলিউডের এই সময়ের সবচেয়ে বেশি পেমেন্ট নেয়া অভিনেত্রী। ছবিটি পরিচালনা করবেন শাকুন বাত্রা। দীপিকার সাথে দেখা যাবে অনন্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীকে।
মহামারীতে দীর্ঘ বিরতি গেল বলিউডে। তবে সবাই আড়মোড়া ভেঙে কাজ শুরু করে দিয়েছেন। এ তালিকায় আছেন দীপিকা পাডুকোনও। কয়েকদিন আগে তিনি শকুন বাত্রার ছবির শুটিংয়ের জন্য গোয়া পৌঁছেছেন। গালি বয়খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদীও যোগ দেবেন এ শুটিংয়ে।
শুটিং শুরু হলেও দীপিকার নতুন ছবির নাম এখনো প্রকাশিত হয়নি। কয়েকদিন আগে গোয়ার উদ্দেশে যাত্রার সময় বিমানবন্দরে দীপিকাকে দেখা গিয়েছিল নিয়ন গ্রিন পোশাকে।
দীপিকা গত শনিবার তার সোস্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি দৃশ্যের ছবি পোস্ট করেছেন। নীল আকাশের ব্যাকগ্রাউন্ডে নারকেল গাছের ছবি। এই ছবির সাথে দীপিকা লিখেছেন ‘থ্রি ডেজ টু গো’। পোস্টে দীপিকা শাকুন বাত্রাসহ প্রডাকশন টিমের অনেককে ট্যাগ করেছেন। ভক্তরা স্বভাবতই কৌতূহলী হয়ে উঠেছেন দীপিকার এই পোস্টে। তিন দিন পর কী জানাবেন দীপিকা? এটুকু বোঝা যাচ্ছে, যা-ই হোক না কেন, সেটা হবে শাকুন বাত্রার সিনেমাকেন্দ্রিক। ছবির নাম যেহেতু এখনো ঘোষিত হয়নি তাই অনেকে ধারণা করছেন সেদিন ঘোষণা করা হবে দীপিকার নতুন ছবির নাম। আবার ছবির পোস্টার বা টিজার মুক্তি পেতে পারে। কে জানে!
শাকুন বাত্রার ছবি ছাড়াও দীপিকা এখন আরেকটি ছবির সাথে যুক্ত আছেন। ছবির নাম এইটি ‘থ্রি’। স্পোর্টস ড্রামা এ ছবিতে আরো আছেন রণবীর সিং, তাহির রাজ ভাসিন, হার্ডি সাধু, বোমান ইরানি প্রমুখ। ছবিটি পরিচালনা করছেন কবির খান। ছবিটির মুক্তি করোনাভাইরাস মহামারীর কারণে পিছিয়ে গেছে।

 


আরো সংবাদ



premium cement
এলএনজি ও সার আমদানিসহ ক্রয় কমিটিতে ৮ প্রস্তাব অনুমোদন মাহাথিরের ছেলেদের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ তদন্ত শুরু থাইল্যান্ডে হিটস্ট্রোকে ৩০ জনের মৃত্যু বৌভাতের অনুষ্ঠানে গিয়ে দুর্ঘটনা ফুটেছে কৃষ্ণচূড়া- জেগেছে রাঙা মঞ্জুরি প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস চক্রের ৫ জন গ্রেফতার তিস্তা মহাপরিকল্পনা বাস্তবায়ন দাবিতে উত্তরের ১২ উপজেলায় মানববন্ধন, সমাবেশ প্রতিটি সংসদীয় এলাকায় ‘এমপিরাজ’ তৈরি হয়েছে : রিজভী উপজেলা নির্বাচন ব্যর্থ হলে গণতন্ত্রের ধারা ক্ষুণ্ণ হবে : সিইসি মধুখালিতে দুই ভাই হত্যার ঘটনায় বিচার বিভাগীয় তদন্ত দাবি ১২ দলের ঝালকাঠিতে গ্রাম আদালত পরিদর্শনে ইইউ প্রতিনিধিদল

সকল