২৩ অক্টোবর ২০২০

ভক্তদের কৌতূহলী করে শুটিং স্পটে দীপিকা

-

আজকালের মধ্যেই হয়তো জানা যাবে দীপিকা পাডুকোনের পরবর্তী ছবির নাম। মজার বিষয় হচ্ছেÑ ছবির নাম ঠিক হওয়ার আগেই শুটিং স্পটে গিয়ে হাজির বলিউডের এই সময়ের সবচেয়ে বেশি পেমেন্ট নেয়া অভিনেত্রী। ছবিটি পরিচালনা করবেন শাকুন বাত্রা। দীপিকার সাথে দেখা যাবে অনন্যা পাণ্ডে ও সিদ্ধান্ত চতুর্বেদীকে।
মহামারীতে দীর্ঘ বিরতি গেল বলিউডে। তবে সবাই আড়মোড়া ভেঙে কাজ শুরু করে দিয়েছেন। এ তালিকায় আছেন দীপিকা পাডুকোনও। কয়েকদিন আগে তিনি শকুন বাত্রার ছবির শুটিংয়ের জন্য গোয়া পৌঁছেছেন। গালি বয়খ্যাত সিদ্ধান্ত চতুর্বেদীও যোগ দেবেন এ শুটিংয়ে।
শুটিং শুরু হলেও দীপিকার নতুন ছবির নাম এখনো প্রকাশিত হয়নি। কয়েকদিন আগে গোয়ার উদ্দেশে যাত্রার সময় বিমানবন্দরে দীপিকাকে দেখা গিয়েছিল নিয়ন গ্রিন পোশাকে।
দীপিকা গত শনিবার তার সোস্যাল মিডিয়া অ্যাকাউন্টে একটি দৃশ্যের ছবি পোস্ট করেছেন। নীল আকাশের ব্যাকগ্রাউন্ডে নারকেল গাছের ছবি। এই ছবির সাথে দীপিকা লিখেছেন ‘থ্রি ডেজ টু গো’। পোস্টে দীপিকা শাকুন বাত্রাসহ প্রডাকশন টিমের অনেককে ট্যাগ করেছেন। ভক্তরা স্বভাবতই কৌতূহলী হয়ে উঠেছেন দীপিকার এই পোস্টে। তিন দিন পর কী জানাবেন দীপিকা? এটুকু বোঝা যাচ্ছে, যা-ই হোক না কেন, সেটা হবে শাকুন বাত্রার সিনেমাকেন্দ্রিক। ছবির নাম যেহেতু এখনো ঘোষিত হয়নি তাই অনেকে ধারণা করছেন সেদিন ঘোষণা করা হবে দীপিকার নতুন ছবির নাম। আবার ছবির পোস্টার বা টিজার মুক্তি পেতে পারে। কে জানে!
শাকুন বাত্রার ছবি ছাড়াও দীপিকা এখন আরেকটি ছবির সাথে যুক্ত আছেন। ছবির নাম এইটি ‘থ্রি’। স্পোর্টস ড্রামা এ ছবিতে আরো আছেন রণবীর সিং, তাহির রাজ ভাসিন, হার্ডি সাধু, বোমান ইরানি প্রমুখ। ছবিটি পরিচালনা করছেন কবির খান। ছবিটির মুক্তি করোনাভাইরাস মহামারীর কারণে পিছিয়ে গেছে।

 


আরো সংবাদ

শুধু কথা বলার কারণে সংগ্রাম সম্পাদক ও সাংবাদিককে গ্রেফতার করা হয়েছে : ডা: জাফরুল্লাহ দেশে করোনায় আরো ১৪ জনের মৃত্যু খালেদা জিয়াই হিন্দু সম্প্রদায়ের প্রকৃত বন্ধু : খোরশেদ করোনায় স্থগিত সিএএফ চ্যাম্পিয়ন্স লীগের সেমি-ফাইনাল নিম্নচাপটি আজ সন্ধ্যা ৬টা নাগাদ উপকূল অতিক্রম করতে পারে যুক্তরাষ্ট্রের সম্পত্তিতে মহামারীর কামড়!‌ ধনী হয়ে উঠল চীন ও ভারত :‌ রিপোর্ট রাঙ্গাবালীতে স্পিডবোট ডুবির ঘটনায় এখনো নিখোঁজ ৫ ভারত নোংরা : ট্রাম্প বৈরী আবহাওয়ায় সেন্টমার্টিনে আটকা পড়েছেন চার শতাধিক পর্যটক কারাবাখ যুদ্ধে প্রায় ৫ হাজার লোক প্রাণ হারিয়েছে : পুতিন কোয়ারেন্টিনে থেকেও অনুশীলন করতে পারবেন কোহলি-রোহিতরা

সকল