১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সেলিব্রেটি আড্ডা ‘আনন্দ সময়’

সেলিব্রেটি আড্ডা ‘আনন্দ সময়’ -

ঈদুল আজহা উপলক্ষে ১০ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠান প্রচার করবে এটিএন বাংলা। ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে সেলিব্রেটি তারকাদের অংশগ্রহণে ১০ পর্বের বিশেষ আড্ডার অনুষ্ঠান ‘আনন্দ সময়’। ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬ টায় প্রচার হবে অনুষ্ঠানটি। এবারের আয়োজনে অংশগ্রহণ করেছেন চিত্রনায়ক ওমর সানি, অনন্ত জলিল, আমিন খান, সায়মন, অভিনেতা আনিসুর রহমান মিলন, সজল, নাঈম অভিনেত্রী নাদিয়া, বাঁধন, ভাবনা, সাফা কবীর কণ্ঠশিল্পী আরেফিন রুমি, পড়শী, চিত্রনায়িকা মৌসুমী, মাহিয়া মাহি, বর্ষা, নিপুণ, আঁচল এবং চলচ্চিত্রাভিনেতা মিশা সওদাগর। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন চিত্রনায়ক নিরব ও ইমন। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন শম্পা মাহমুদ ও নন্দিনী ইসলাম।
ভিন্ন আঙ্গিকে সাজানো অনুষ্ঠানটিতে থাকছে ছোট ছোট সব সেগমেন্ট। উপস্থাপকের সাথে আলাপচারিতায় উঠে আসবে নানান তথ্য। দর্শকরা জানতে পারবেন তাদের ব্যস্ততা, কাজের অভিজ্ঞতা, সময়ের চ্যালেঞ্জ, স্টেজ পারফরমেন্স, জীবনের চাওয়া ও প্রাপ্তির সমীকরণ ইত্যাদি। প্রিয় তারকাদের নানা বিষয় নিয়ে ভক্তদের থাকে নানা রকম আগ্রহ। ছোট বা বড় পর্দা কিংবা সঙ্গীত জগত। যে অঙ্গনেরই হোক না কেন ভক্তরা চান প্রিয় তারকাদের মুখের কথা শুনতে। আর এ জন্যই ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রিয় তারকাদের অংশগ্রহণে নির্মিত হয়েছে সেলিব্রেটি শো ‘ঈদ আড্ডা’।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু গাজায় ইসরাইলি হামলায় নিহতের সংখ্যা ৩৪ হাজার ছাড়াল

সকল