২৮ সেপ্টেম্বর ২০২০

সেলিব্রেটি আড্ডা ‘আনন্দ সময়’

সেলিব্রেটি আড্ডা ‘আনন্দ সময়’ -

ঈদুল আজহা উপলক্ষে ১০ দিনব্যাপী বিশেষ অনুষ্ঠান প্রচার করবে এটিএন বাংলা। ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রচার হবে সেলিব্রেটি তারকাদের অংশগ্রহণে ১০ পর্বের বিশেষ আড্ডার অনুষ্ঠান ‘আনন্দ সময়’। ঈদের দিন থেকে দশম দিন পর্যন্ত প্রতিদিন সন্ধ্যা ৬ টায় প্রচার হবে অনুষ্ঠানটি। এবারের আয়োজনে অংশগ্রহণ করেছেন চিত্রনায়ক ওমর সানি, অনন্ত জলিল, আমিন খান, সায়মন, অভিনেতা আনিসুর রহমান মিলন, সজল, নাঈম অভিনেত্রী নাদিয়া, বাঁধন, ভাবনা, সাফা কবীর কণ্ঠশিল্পী আরেফিন রুমি, পড়শী, চিত্রনায়িকা মৌসুমী, মাহিয়া মাহি, বর্ষা, নিপুণ, আঁচল এবং চলচ্চিত্রাভিনেতা মিশা সওদাগর। অনুষ্ঠানটি উপস্থাপনা করেছেন চিত্রনায়ক নিরব ও ইমন। অনুষ্ঠানটি পরিচালনা করেছেন শম্পা মাহমুদ ও নন্দিনী ইসলাম।
ভিন্ন আঙ্গিকে সাজানো অনুষ্ঠানটিতে থাকছে ছোট ছোট সব সেগমেন্ট। উপস্থাপকের সাথে আলাপচারিতায় উঠে আসবে নানান তথ্য। দর্শকরা জানতে পারবেন তাদের ব্যস্ততা, কাজের অভিজ্ঞতা, সময়ের চ্যালেঞ্জ, স্টেজ পারফরমেন্স, জীবনের চাওয়া ও প্রাপ্তির সমীকরণ ইত্যাদি। প্রিয় তারকাদের নানা বিষয় নিয়ে ভক্তদের থাকে নানা রকম আগ্রহ। ছোট বা বড় পর্দা কিংবা সঙ্গীত জগত। যে অঙ্গনেরই হোক না কেন ভক্তরা চান প্রিয় তারকাদের মুখের কথা শুনতে। আর এ জন্যই ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় প্রিয় তারকাদের অংশগ্রহণে নির্মিত হয়েছে সেলিব্রেটি শো ‘ঈদ আড্ডা’।


আরো সংবাদ

নতুন বিধ্বংসী ক্ষেপণাস্ত্র সামনে আনলো ইরান (১৮৫৪৯)ছাত্রাবাসে গণধর্ষণ : সেই রাতের ঘটনা আদালতকে জানালেন ভুক্তভোগী গৃহবধূ (১১২০৬)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (১০৩৫০)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৮০৮০)করোনার দ্বিতীয় ঢেউ : বাড়বে শিক্ষাপ্রতিষ্ঠানের ছুটি (৭৮৭৮)আজারবাইজানের পাশে দাঁড়ালেন এরদোগান, আর্মেনিয়াকে হুমকি (৬৯৭৯)যে কারণে আবারো ভয়াবহ যুদ্ধে জড়ালো আর্মেনিয়া-আজারবাইজান (৬০৮১)সিসিবিরোধী অব্যাহত বিক্ষোভে উত্তাল মিসর (৫৪২৫)এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ (৫২৭২)ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত (৫২৫৭)