১৫ জুলাই ২০২০

সম্প্রচারে আসছে সংবাদভিত্তিক ইন্টারএশিয়া টেলিভিশন

-

২৪ ঘণ্টা সংবাদ নিয়ে শিগগিরই যাত্রা শুরু করছে সংবাদভিত্তিক টিভি চ্যানেল ইন্টারএশিয়া টেলিভিশন (আইটিভি)। বাংলা নববর্ষ পয়লা বৈশাখ থেকেই বড় পরিসরের এই টেলিভিশন সম্প্র্র্রচার শুরু করবে বলে আশা করছেন সংশ্লিষ্টরা। ইন্টারএশিয়া টেলিভিশন (আইটিভি) প্রবাসী বাঙালিদের বিশেষ গুরুত্ব দিয়ে খবর প্রচার করবে। এ ছাড়া থাকবে টকশো, প্রামাণ্য চিত্র, ক্যারিয়ার গঠন, ইমিগ্রেশন, শিক্ষা, স্বাস্থ্য ও আইন বিষয়ক অনুষ্ঠান।
ইন্টারএশিয়া টেলিভিশন (আইটিভি) পরীক্ষামূলক সম্প্র্রচার শুরু থেকেই নর্থ আমেরিকা এবং ইউরোপের বিভিন্ন দেশে ব্যবহৃত আইপি বক্সে সংযোগ দেয়া হবে। যেখানে আইপি বক্স নাই, সে ক্ষেত্রে নিজস্ব ওয়েবে অনুষ্ঠান দেখা যাবে।
কর্তৃপক্ষ জানিয়েছেন, বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের বিভিন অঙ্গরাজ্য থেকে বিভিন্ন দেশ থেকে বিভিন্ন অনুষ্ঠান এবং উৎসব সরাসরি সম্প্র্রচার করবে চ্যানেলটি। প্রতিদিনই থাকবে বিশ্বের বিভিন্ন প্রান্তে ছড়িয়ে ছিটিয়ে থাকা বাঙালিদের বিভিন্ন কর্মকাণ্ড, সাফল্য, বিভিন্ন সোসাইটির অনুষ্ঠান, অপরাধ, সাংস্কৃতিক কর্মকাণ্ড নিয়ে প্রতিবেদন।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)