১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫
`

কোয়ারেন্টাইনে শাবানা আজমি

-

মাস কয়েক আগেই সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়ে ছিলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শাবানা আজমি। দুঃসহ ওই স্মৃতি মুছে ফেলতে সম্প্রতি তিনি স্টিফেন স্পিলবার্গের একটি ছবির শুটিংয়ে গিয়েছিলেন বুদাপেস্ট। কিন্তু বিশ^ব্যাপী করোনাভাইরাস সংক্রমণ ভয়াবহ রূপ ধারণ করায় শুটিং মাঝ পথে রেখেই ভারত ফিরতে হয়েছে তাকে। দেশে ফিরেই তিনি সেলফ আইসোলেশনে চলে গেছেন। সেখান থেকে টুইটারে তিনি লিখেছেন, ‘শুটিং করতে বুদাপেস্ট গিয়েছিলাম। ১৫ মার্চ সেখান থেকে ফিরেই ঘরবন্দী আছি। আগামী ৩০ মার্চ পর্যন্ত হোম কোয়ারেন্টাইনেই থাকব।’
এ দিকে শাবানার মতো সম্প্রতি বিদেশ থেকে ফিরেছেন অনুপম খের। তিনি যুক্তরাষ্ট্র থেকে মুম্বাই বিমানবন্দরে নেমেই ইনস্ট্রাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। সেখানে তিনি মুম্বাই বিমানবন্দরের বর্তমান অবস্থা দেখিয়েছেন। বিশে^র অন্যতম ব্যস্ত বিমানবন্দর এখন জনমানব প্রায় শূন্য। কোথাও কোথাও দেখা মিলছে মানুষের। তারা হয় বিমান সংস্থার কর্মী, নয়ত বিমানবন্দরে যেসব দোকান আছে, সেখানে কাজ করেন। যাত্রীর দেখা মিলছে কচিৎ কদাচিৎ।
ভিডিওতে অনুপম খের বলেছেন, ‘সবেমাত্র নামলাম। বিমানবন্দরে আমাকে পরীক্ষা করা হয়েছে। আমি সেখান থেকে ক্লিনচিট পেয়েছি। কিন্তু আমি এখন বাড়িতেই থাকব। সেলফ আইসোলেশনে। আমাদের থাকা উচিত।’ ভিডিওর সময় তার মুখে মাস্ক ছিল।

 


আরো সংবাদ



premium cement