১৫ জুলাই ২০২০

চলে গেলেন কেনি রজার্স

-

কিংবদন্তি সঙ্গীত তারকা কেনি রজার্স মারা গেছেন। গ্র্যামি পুরস্কার জয়ী কেনি রজার্সের বয়স হয়েছিল ৮১ বছর।
কেনি রজার্সের মুখপাত্র কেইথ হ্যাগান জানিয়েছেন, নিজ বাসভবনে মৃত্যুবরণ করেছেন এই তারকা। বয়সজনিত কারণে স্বাভাবিক মৃত্যু হয়েছে তার।
করোনাভাইরাসের কারণে লোকসমাগম ছাড়াই পারিবারিকভাবে শেষকৃত্য হবে কেনি রজার্সের। পরিস্থিতি স্বাভাবিক হলে তার সম্মানে স্মরণসভার আয়োজন করবে পরিবার। ১৯৭০ থেকে ১৯৮০ পর্যন্ত মিউজিক টপ চার্টের প্রথম স্থানটি অধিকাংশ সময় কেনি রজার্সের দখলেই ছিল। ‘দ্য গ্যাম্বলার’, ‘লেডি’, ‘আইল্যান্ডস ইন দ্য স্ট্রিম’, ‘শি বিলিভস ইন মি’সহ আরো অনেক হিট গান গেয়েছেন এই তারকা।


আরো সংবাদ

এবার আল-আকসা উদ্ধারের ঘোষণা এরদোগানের(ভিডিও) (৬৮৫০)ডিজির অনুরোধে রিজেন্টের সাথে চুক্তির অনুষ্ঠানে গিয়ে ছিলাম : স্বাস্থ্যমন্ত্রী (৪৭৩৩)তুরস্ক-মিশরের পাল্টাপাল্টি হুঙ্কারে ভয়াবহ সংঘাতের পথে লিবিয়া (৪৭৩৩)ভারত নিয়ন্ত্রিত কাশ্মিরে সেব্রেনিৎসা স্টাইলে গণহত্যার আশঙ্কা! (৪৪৬৯)রাম ভারতীয়ই নন, অযোধ্যা নেপালে (৪৪১২)বাংলাদেশে করোনায় আক্রান্তের সংখ্যা ১ লাখ ৯০ হাজার ছাড়ালো (৪১৭২)রামকে নিয়ে নেপালের প্রধানমন্ত্রীর দাবিতে ভারতীয়দের প্রতিক্রিয়া (৩৭৩৮)রাম ভারতীয়ই নন, অযোধ্য নেপালে (৩৬৬০)মুক্তিযোদ্ধা ও সাবেক মন্ত্রী শাহজাহান সিরাজ আর নেই (৩৬০২)ইরানের চাবাহার রেলপ্রকল্প : ভারত আউট, চীন ইন (৩৫৩৪)