০৭ এপ্রিল ২০২০

অনুরোধে নিশীতা

-

পেশাগতভাবে সঙ্গীতশিল্পী হওয়ার পর থেকে মিষ্টি কণ্ঠের সঙ্গীতশিল্পী নিশীতা বড়–য়াকে যতগুলো স্টেজ শো’তে পারফর্ম করেছেন বলা যায় প্রত্যেকটি শোতেই তাকে তার প্রথম মৌলিক হিট গান ‘বন্ধু তোমায় মনে পড়ে গাইতে হয়েছে। শ্রোতা দর্শকের অনুরোধেই তাকে গাইতে হয় বারবার। কারণ নিশীতার গাওয়া এই গানটি শ্রোতা দর্শকের কাছে ভীষণ প্রিয় একটি গান। তবে শ্রোতা দর্শকের অনুরোধের তালিকায় এবার যেন আরো বেশ কয়েকটি গান যুক্ত হয়েছে। স্যালন মিউজিক লাউঞ্জের ইউটিউব চ্যানেলে পার্থ বড়–য়ার রি-অ্যারেঞ্জম্যান্টে নিশীতা বড়–য়ার কণ্ঠে লতা মুঙ্গেশকরের ‘আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো’ এবং আরতি মুখার্জির গাওয়া ‘তখন তোমার একুশ বছর বোধ হয়’ গান দুটি দারুণ জনপ্রিয়তা পেয়েছে নতুন করে এই বাংলায়। আবার কিছু দিন আগে শ্রাবন্তী মুখার্জির গাওয়া ‘কপালে আগুন জ¦লে না’ গানটিও কাভার সং হিসেবে গেয়েছেন নিশীতা বড়–য়া। যে কারণে এই গানগুলোর আবারো জনপ্রিয়তার কারণে নিশীতা বড়–য়াকে শ্রোতা দর্শকের অনুরোধে অবশ্যই গাইতে হয় স্টেজ শোগুলোতে। গেল ২০ ফেব্রুয়ারি নিশীতা বড়–য়া গিয়েছিলেন ভারতের আগরতলায়। সেখানকার দর্শক শ্রোতাদের অনুরোধে নিশীতাকে গাইতে হয়েছিল আজ মন চেয়েছে আমি হারিয়ে যাবো, তখন তোমার একুশ বছর বোধ হয় ও বন্ধু তোমায় মনে পড়ে। মূলকথা নিশীতার কণ্ঠে জনপ্রিয় গানগুলোই শ্রোতা দর্শক বারবার শুনতে চান।

 


আরো সংবাদ

যশোর জেলা পরিষদের উদ্যোগে কেশবপুরে খাদ্য সামগ্রী বিতরণ কেশবপুরে নারকেল গাছ থেকে পড়ে নিহত ১ করোনাভাইরাস পরীক্ষা: বাংলাদেশে টার্গেট দিনে ১০০০, পূরণ হচ্ছে না কেন বিয়ের আসরে সুমন বাহিনীর সেকেন্ড ইন কমান্ডকে হত্যা বঙ্গবন্ধুর খুনি মাজেদের রায় কার্যকরের আনুষ্ঠানিকতা শুরু হয়ে গেছে : আইনমন্ত্রী করোনায় কারখানা বন্ধ থাকলেও শ্রমিক ছাঁটাই করা যাবে না : বাণিজ্যমন্ত্রী কবরস্থান জিয়ারত করা থেকে বিরত থাকার আহ্বান উত্তর সিটি করপোরেশনের কাশ্মিরে রক্তক্ষয়ী যুদ্ধে নিহত ভারতীয় দুর্ধর্ষ কমান্ডো দলের সব সদস্য মারা গেলেন কোয়ারেন্টিন অমান্যকারী যুবক করোনার ভয়ে স্ত্রীকে হত্যার পর আত্মহত্যা মুজিববর্ষেই বঙ্গবন্ধুর বাকি খুনিদের দেশে আনা সম্ভব হবে : পররাষ্ট্রমন্ত্রী

সকল

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৯)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১৩)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৭)