১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সুষ্ঠু নির্বাচন করতে না পারলে পদত্যাগ করবেন ইসি

- ছবি : সংগৃহীত

সুষ্ঠু নির্বাচন সম্ভব না হলে পদত্যাগ করবেন বলে ঘোষণা দিয়েছেন নির্বাচন কমিশনার মো: আলমগীর।

তিনি বলেন, নির্বাচন অবশ্যই সুষ্ঠু হবে। আমরা এর পূর্ণ নিশ্চয়তা দিচ্ছি। আমরা যতক্ষণ এ চেয়ারে আছি, সুষ্ঠু নির্বাচনের জন্য কাজ করেই যাব।

বৃহস্পতিবার আগারগাঁওয়ে নির্বাচন ভবনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ ঘোষণা দেন।

সুষ্ঠু নির্বাচনের পরিবর্তে কম্প্রোমাইজ করতে হলে কী করবেন, সাংবাদিকদের এমন প্রশ্নে আলমগীর বলেন, ‘তখন আমাদের এ চেয়ারে আর দেখবেন না। আমরা যে কাজের জন্য শপথ নিয়েছি, সেটাই যদি করতে না পারি, তবে চেয়ারে থেকে আর লাভ কী?

এটি একক বক্তব্য কিনা জানতে চাইলে তিনি বলেন, আমাদের কমিশনে যারা আছি, সকলের মনোভাবই এমন। আমরা সুষ্ঠু নির্বাচন করতে পারব বলেই বিশ্বাস রাখি। আপনারা যদি ‘হাইপোথিটিক্যালি’ বলেন, সুষ্ঠু নির্বাচন সম্ভব না, তবে আমরা দায়িত্ব পালন করব না।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল