২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নির্বাচনকে সামনে রেখে শনিবার ডিসি-এসপিদের সাথে বসবে ইসি

নির্বাচনকে সামনে রেখে শনিবার ডিসি-এসপিদের সাথে বসবে ইসি - ছবি : সংগৃহীত

জেলা পরিষদ নির্বাচন ও আগামী জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে শনিবার (৮ অক্টোবর) ৬৪ জেলার জেলা প্রশাসক (ডিসি) ও পুলিশ সুপারদের (এসপি) সাথে বৈঠকে বসবে নির্বাচন কমিশন (ইসি)।

১৭ অক্টোবর জেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এছাড়া ২০২৩ সালের ডিসেম্বর অথবা ২০২৪ সালের জানুয়ারিতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হতে পারে।

শনিবার নির্বাচন কমিশন মিলনায়তনে এ বৈঠক অনুষ্ঠিত হবে বলে ইসির উপসচিব আতিয়ার রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

ইসির যুগ্ম সচিব এসএম আসাদুজ্জামান জানান, প্রধান নির্বাচন কমিশনার কাজী হাবিবুল আউয়াল সভায় সভাপতিত্ব করবেন এবং অন্যান্য কমিশনাররাও সভায় উপস্থিত থাকবেন।

বিজ্ঞপ্তিতে কমিশন সচিবালয় দেশের সব ডিসি ও এসপিদের সভায় উপস্থিত থাকতে বলেছে।

কমিশন ইতোমধ্যে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠানের কর্মপরিকল্পনা উন্মোচন করেছে।
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
পিরোজপুরে বাসের ধাক্কায় নদীতে ৪ মোটরসাইকেল ফরিদপুরে নিহতদের বাড়ি মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী টিকটকে ভিডিও দেখে পুরস্কার, প্রভাব ফেলছে মানসিক স্বাস্থ্যে পাট শিল্পের উন্নয়নে জুট কাউন্সিল গঠন করা হবে: পাটমন্ত্রী মৃত্যুর মুখ থেকে ফিরেও নেতাকর্মীরা আবার ঘুরে দাঁড়িয়েছে : সালাম নবায়নযোগ্য জ্বালানি ৪০ শতাংশে উন্নীত করতে কাজ করছে সরকার : পরিবেশ সচিব সৌরশক্তি খাতে আবার মাথা তুলে দাঁড়াতে চায় জার্মানি ‘সরকারের সদিচ্ছার অভাবেই বিচার প্রক্রিয়ার ধীর গতি’ মোদি কি হিন্দু-মুসলমান মেরুকরণের চেনা রাজনীতিতে ফিরছেন? টাঙ্গাইলে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ ফুলগাজীতে ছাদ থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু

সকল