২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা

চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা
চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন যারা - ছবি : নয়া দিগন্ত

চতুর্থ ধাপে আগামী ২৩ ডিসেম্বর দেশের ৮৪০টি ইউনিয়ন পরিষদে (ইউপি) ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে রংপুর, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের ইউপিগুলোর প্রার্থী চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।

রোববার দলটির দফতর সম্পাদক বিপ্লব বড়ুয়া স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে মনোনয়ন পাওয়া প্রার্থীদের তালিকা গণমাধ্যমে পাঠানো হয়েছে।

এর আগে শনিবার গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় দলীয় প্রার্থীদের এই তালিকা চূড়ান্ত করা হয়। এই সভায় সভাপতিত্ব করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সঙ্গে পাবনার আটঘরিয়া, নরসিংদীর রায়পুরা ও কক্সবাজারের টেকনাফ পৌরসভার প্রার্থীও চূড়ান্ত করা হয়।

পাবনার আটঘরিয়া পৌরসভায় শহিদুল ইসলাম রতন, রায়পুরা পৌরসভা মাহবুব আলম শাহীন এবং টেকনাফ পৌরসভায় মোহাম্মদ ইসলামকে মনোনয়ন দিয়েছে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের প্রার্থী হলেন যাঁরা :


আরো সংবাদ



premium cement
তানজানিয়ায় বন্যায় ১৫৫ জনের মৃত্যু বাংলাদেশসহ এশিয়ার ৩ দেশে কাতার আমিরের সফরে কী লাভ ও উদ্দেশ্য? মধুখালীর ঘটনায় সঠিক তদন্ত দাবি হেফাজতের ফর্মে ফিরলেন শান্ত জামায়াতের ৫ নেতাকর্মীকে পুলিশে সোপর্দ যুবলীগ কর্মীদের, নিন্দা গোলাম পরওয়ারের চায়ের সাথে চেতনানাশক খাইয়ে স্বর্ণালঙ্কার চুরি ঈশ্বরগঞ্জে সংরক্ষিত নারী আসনের এমপি ব্যারিস্টার ফারজানাকে সংবর্ধনা যুক্তরাষ্ট্রের মানবাধিকার প্রতিবেদনে‘ভিত্তিহীন' তথ্য ব্যবহারের অভিযোগ বাংলাদেশ সরকারের মোদির মুসলিমবিরোধী মন্তব্যের প্রতিবাদ করায় সংখ্যালঘু নেতাকে বহিষ্কার ফ্লোরিডায় বাংলাদেশ কনস্যুলেটের নতুন কনসাল জেনারেল সেহেলী সাবরীন চান্দিনায় পানিতে ডুবে একই পরিবারের দুই শিশু মৃত্যু

সকল