১৫ এপ্রিল ২০২১
`

চার পৌরসভায় ভোটগ্রহণ চলছে

চার পৌরসভায় ভোটগ্রহণ চলছে -

দেশের স্থগিত হওয়া চার পৌরসভায় ভোটগ্রহণ চলছে। করোনা পরিস্থিতির মধ্যেও বুধবার সকাল ৮টায় এ ভোটগ্রহণ শুরু হয়, চলবে বিকেল ৪টা পর্যন্ত। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে) এ ভোটগ্রহণ করা হচ্ছে।

চার পৌরসভার এ ভোটকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। যেকোনো ধরনের নির্বাচনি অনিয়ম রুখতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

যশোর জেলার যশোর পৌরসভা ও মাদারীপুর জেলার কালকিনি পৌরসভার সব পদে ভোটগ্রহণ করা হবে। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর সাধারণ ওয়ার্ড ও ঠাকুরগাঁও জেলার ঠাকুরগাঁও পৌরসভার ৭ নম্বর সাধারণ ওয়ার্ডে ভোটগ্রহণ করা হবে।

ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ এনটিভি অনলাইনকে বলেন, ‘ভোটগ্রহণের জন্য আমরা সব প্রস্তুতি সম্পন্ন করেছি। নির্বাচনে যে কোনো ধরনের নাশকতা বা নির্বাচনি অনিয়ম এড়াতে মাঠে প্রচুর আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রাখা হয়েছে। এ ছাড়া প্রত্যেক রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশ দেয়া আছে, যেন অনিয়ম হলেই ভোট বন্ধ করে দেন।’

ইসি সূত্রে জানা গেছে, এই চার পৌরসভায় সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হবে। কিন্তু তার আগে সহকারী প্রিজাইডিং কর্মকর্তারা সকাল সাড়ে ৭টার আগে ডেমো ভোটগ্রহণ শুরু করবেন। এরপর সকাল ৭টা ৪৫ মিনিট থেকে ৮টা পর্যন্ত সহকারী প্রিজাইডিং কর্মকর্তা তার কক্ষে মূল ভোটগ্রহণের প্রস্তুতি নেবেন।



আরো সংবাদ


কোহলিকে সরিয়ে শীর্ষে বাবর আজম খালেদা জিয়ার সুস্থতা কামনা করে জাপানের রাষ্ট্রদূত ও পাকিস্তান হাইকমিশনারের চিঠি করোনায় ক্ষতিগ্রস্ত ৫০ লাখ দরিদ্র পরিবারকে আবারো ২৫০০ টাকা করে দেয়ার উদ্যোগ আলোচনা দীর্ঘায়িত করা ক্ষতিকর হবে : খামেনি বেঙ্গালুরুর টানা দ্বিতীয় জয় বাবর ধামাকায় পাকিস্তানের রেকর্ড গড়া জয় রাহুল গান্ধীর হুঁশিয়ারি : বিজেপি এলে পশ্চিমবঙ্গ জ্বলবে করোনায় মৃত্যুতে নতুন রেকর্ডে কঠোর লকডাউন শুরু গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জনসহ নিহত ৪ অ্যাকাউন্ট হ্যাক করে অনৈতিক কাজের অভিযোগে কালিয়াকৈরে যুবক আটক দুর্নীতির অভিযোগে ৮ বছরের জন্য নিষিদ্ধ ক্রিকেটার হিথ স্ট্রিক

সকল