১৯ মার্চ ২০২৪, ০৫ চৈত্র ১৪২৯, ০৮ রমজান ১৪৪৫
`

চার পৌরসভায় ভোটগ্রহণ চলছে

চার পৌরসভায় ভোটগ্রহণ চলছে -

দেশের স্থগিত হওয়া চার পৌরসভায় ভোটগ্রহণ চলছে। করোনা পরিস্থিতির মধ্যেও বুধবার সকাল ৮টায় এ ভোটগ্রহণ শুরু হয়, চলবে বিকেল ৪টা পর্যন্ত। ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএমে) এ ভোটগ্রহণ করা হচ্ছে।

চার পৌরসভার এ ভোটকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নিয়েছে নির্বাচন কমিশন (ইসি)। যেকোনো ধরনের নির্বাচনি অনিয়ম রুখতে কাজ করছে আইনশৃঙ্খলা বাহিনী।

যশোর জেলার যশোর পৌরসভা ও মাদারীপুর জেলার কালকিনি পৌরসভার সব পদে ভোটগ্রহণ করা হবে। এ ছাড়া চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ পৌরসভার ৯ নম্বর সাধারণ ওয়ার্ড ও ঠাকুরগাঁও জেলার ঠাকুরগাঁও পৌরসভার ৭ নম্বর সাধারণ ওয়ার্ডে ভোটগ্রহণ করা হবে।

ইসির অতিরিক্ত সচিব অশোক কুমার দেবনাথ এনটিভি অনলাইনকে বলেন, ‘ভোটগ্রহণের জন্য আমরা সব প্রস্তুতি সম্পন্ন করেছি। নির্বাচনে যে কোনো ধরনের নাশকতা বা নির্বাচনি অনিয়ম এড়াতে মাঠে প্রচুর আইনশৃঙ্খলা বাহিনী প্রস্তুত রাখা হয়েছে। এ ছাড়া প্রত্যেক রিটার্নিং কর্মকর্তাকে নির্দেশ দেয়া আছে, যেন অনিয়ম হলেই ভোট বন্ধ করে দেন।’

ইসি সূত্রে জানা গেছে, এই চার পৌরসভায় সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হবে। কিন্তু তার আগে সহকারী প্রিজাইডিং কর্মকর্তারা সকাল সাড়ে ৭টার আগে ডেমো ভোটগ্রহণ শুরু করবেন। এরপর সকাল ৭টা ৪৫ মিনিট থেকে ৮টা পর্যন্ত সহকারী প্রিজাইডিং কর্মকর্তা তার কক্ষে মূল ভোটগ্রহণের প্রস্তুতি নেবেন।


আরো সংবাদ



premium cement
উন্মুক্ত করা হলো মদিনার ঐতিহাসিক আল ফকির কূপ জবিতে বাংলাদেশ মহিলা পরিষদের প্রতিবাদ সমাবেশ ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের ফ্রান্সের হয়ে রেকর্ড ম্যাচ খেলা হলো না গ্রিজম্যানের স্বর্ণের দাম এবার কমলো গণ-ইফতার কর্মসূচিতে ছাত্রলীগের হামলার নিন্দা ছাত্রশিবিরের পাবনায় এক রাতে কবরস্থান থেকে ১৫টি কঙ্কাল উধাও! সম্পদ বিবরণী জমা দেয়ার বাধ্যবাধকতা বাতিল হলে দুর্নীতি উৎসাহিত হবে : টিআইবি ফিলিপাইন ও জাপানের নেতাদের সাথে বৈঠকে বসছেন বাইডেন ইফতার পার্টির নামে সরকারের অন্ধ সমালোচনা করছে বিএনপি : ওবায়দুল কাদের ভাড়া বেশি নিলে সেই বাস বন্ধের হুঁশিয়ারি মালিক সমিতির

সকল