১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

আরএফইডি’র সভাপতি সোমা, সম্পাদক জেবেল

আরএফইডি’র সভাপতি সোমা, সম্পাদক জেবেল - সংগৃহীত

রিপোর্টার্স ফোরাম ফর ইলেকশন এন্ড ডেমোক্রেসি'র (আরএফইডি) নতুন কমিটিতে চ্যানেল আইয়ের সোমা ইসলাম সভাপতি ও যুগান্তরের কাজী জেবেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শুক্রবার নির্বাচন কমিশনে সদস্যদের ভোটে আগামী দুই বছরের জন্য তারা নির্বাচিত হন।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন- সহ-সভাপতি গাজী শাহনেওয়াজ (প্রতিদিনের সংবাদ) ও একরামুল হক সায়েম (এটিএন বাংলা) এবং যুগ্ম সম্পাদক মুকিমুল আহসান হিমেল (চ্যানেল টুয়েন্টিফোর) ও সিরাজুজ্জামান (জাগো নিউজ)।

সাংগঠনিক সম্পাদক পদে মো. হুমায়ূন কবীর (খোলা কাগজ), অর্থ সম্পাদক মো. আরিফুল ইসলাম (আলোকিত বাংলাদেশ), দপ্তর সম্পাদক সুলতানা জাহান মিতু (দীপ্ত টিভি), গবেষণা ও প্রশিক্ষণ সম্পাদক আসাদুর রহমান (আমাদের সময়)।

এছাড়া নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন- নিয়াজ মোর্শেদ (মাছরাঙ্গা টিভি), গোলাম সামদানী (সারাবাংলা), আহমেদ ফয়েজ (নিউ এইজ) ও কাউসারা চৌধুরী কুমু (ডিবিসি নিউজ)।


আরো সংবাদ



premium cement
‘ইরানের হামলার জবাব কিভাবে দেবে ইসরাইল নিজেই সিদ্ধান্ত নেবে’ ইরানের ওপর চাপ বাড়াচ্ছে পাশ্চাত্যের দেশগুলো সিদ্ধিরগঞ্জে দুর্ধর্ষ ডাকাতি, নগদ টাকাসহ ৮০ লাখ টাকার মালামাল লুট প্রাণিসম্পদ সেবা সপ্তাহ ও প্রদর্শনীর উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী পরীমণির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানার আবেদন স্থায়ী যুদ্ধবিরতি না হওয়ায় গাজায় মানবিক প্রচেষ্টা সম্পূর্ণ ব্যর্থ : রাশিয়া পিকআপচালককে হত্যা করে রেললাইনে লাশ ফেল গেল দুর্বৃত্তরা এক মাস না যেতেই ভেঙে গেলো রাজকীয় বিয়ে! ইউক্রেনে রাশিয়ার ক্ষেপণাস্ত্র হামলায় নিহত ১৭ নোয়াখালীতে মেলায় সংর্ঘষ নিহত ১ কবরস্থান থেকে বৃদ্ধার বস্তাবন্দি লাশের রহস্য উন্মোচন : পুত্রবধূ ও নাতনি গ্রেফতার

সকল