২৮ জানুয়ারি ২০২১
`

৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী

৬১ পৌরসভার ভোট ১৬ জানুয়ারী - ছবি : সংগৃহীত

স্থানীয় সরকার পর্যায়ে নির্বাচনের আমেজ। আগামী ১৬ জানুয়ারী দ্বিতীয় দফায় দেশের ৬১টি পৌরসভায় ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। এই সব পৌরসভায় আগামী ২০ ডিসেম্বর রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন বলে জানান নির্বাচন কমিশনের (ইসি) সিনিয়র সচিব মো. আলমগীর। তিনি বলেন, ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ভোট গ্রহণ হবে ২৯টি পৌরসভায় এবং ব্যালেটে হবে ৩২টি পৌরসভায়।

আগারগাওস্থ নির্বাচন ভবণে গতকাল বুধবার আনুষ্ঠানিক ব্রিফিংএ এই দ্বিতীয় দফায় তফসিল ঘোষণা করেন ইসির এই জ্যেষ্ঠ সচিব। ঘোষিত তফসিল অনুযায়ী, মনোনয়নপত্র বাছাই ২২ ডিসেম্বর, প্রার্থীতা প্রত্যাহার ২৯ ডিসেম্বর।



আরো সংবাদ


করোনা ভ্যাকসিন : যে ৪ গুরুত্বপূর্ণ প্রশ্নের জবাব এখনো মেলেনি ২ হাজার ৩৭৪ কোটি টাকার বিটকয়েন ভর্তি হার্ড ডিস্ক ছুঁড়ে ফেলেছেন তিনি পেঁয়াজের বাম্পার ফলনেও হাসি নেই কৃষকের চট্টগ্রামের নতুন মেয়র রেজাউল করিম চৌধুরী নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথমপত্র সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথমপত্র গদ্যাংশ : নিমগাছ ২০২১ সালের ক্যাডেট কলেজে ভর্তি প্রস্তুতি : দরকারী পরামর্শ নবম ও দশম শ্রেনীর লেখাপড়া : বাংলাদেশ ও বিশ্বপরিচয় প্রথম অধ্যায় : পূর্ব বাংলার আন্দোলন ও জাতীয়তাবাদের উত্থান (১৯৪৭-১৯৭০) একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : হিসাববিজ্ঞান প্রথম পত্র প্রথম অধ্যায় : দ্বিতীয় ভাগÑ ঘটনা ও লেনদেন একাদশ-দ্বাদশ শ্রেণীর প্রস্তুতি : বাংলা প্রথম পত্র কবিতা : ঐকতান টিকা নিয়ে সংশয় দূর করা যেত

সকল