১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

পৌরসভা নির্বাচনে ২৫ প্রার্থী মনোনীত করল আওয়ামী লীগ

-

দেশের ২৫ পৌরসভার সাধারণ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য প্রার্থী মনোনীত করেছে আওয়ামী লীগ।

দলের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় এ প্রার্থীদের বাছাই করা হয়।

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার সভাপতিত্বে শনিবার বিকালে তার সরকারি বাসভবন গণভবনে এ সভা অনুষ্ঠিত হয়।

মনোনীত প্রার্থীরা হলেন :

রংপুর বিভাগ : পঞ্চগড় সদরে জাকিয়া খাতুন, ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মো: কশিরুল আলম, দিনাজপুরের ফুলবাড়ীতে মো: খাজা মইন উদ্দীন, রংপুরের বদরগঞ্জে মো: আহাসানুল হক চৌধুরী ও কুড়িগ্রাম সদরে মো: কাজিউল ইসলাম।

রাজশাহী বিভাগ : রাজশাহীর পুঠিয়ায় মো: রবিউল ইসলাম, পবার কাটাখালীতে মো: আব্বাস আলী, সিরাজগঞ্জের শাহজাদপুরে মনির আক্তার খান তরু লোদী ও পাবনার চাটমোহরে সাখাওয়াত হোসেন সাখো।

খুলনা বিভাগ : কুষ্টিয়ার খোকসায় আল মাছুম মুর্শেদ, খুলনার দাকোপে সনত কুমার বিশ্বাস ও চুয়াডাঙ্গা সদরে রিয়াজুল ইসলাম জোয়ার্দ্দার।

বরিশাল বিভাগ : বরগুনার বেতাগীতে এবিএম গোলাম কবির, পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটায় আ: বারেক মোল্লা এবং বরিশালের উজিরপুরে মো: গিয়াস উদ্দিন বেপারী ও বাকেরগঞ্জে মো: লোকমান হোসেন ডাকুয়া।

ঢাকা বিভাগ : মানিকগঞ্জ সদরে মো: রমজান আলী, ঢাকার ধামরাইয়ে গোলাম কবির ও গাজীপুরের শ্রীপুরে মো: আনিছুর রহমান।

ময়মনসিংহ বিভাগ : ময়মনসিংহের গফরগাঁওয়ে এসএম ইকবাল হোসেন (সুমন) ও নেত্রকোনার মদনে মো: আব্দুল হান্নান তালুকদার।

সিলেট বিভাগ : সুনামগঞ্জের দীরাইয়ে বিশ্বজিৎ রায়, মৌলভীবাজারের বড়লেখায় আবুল ইমাম মো: কামরান চৌধুরী ও হবিগঞ্জের শায়েস্তাগঞ্জে মো: মাসুদউজ্জামান মাসুক।

চট্টগ্রাম বিভাগ : চট্টগ্রামের সীতাকুণ্ডুতে বদিউল আলম।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল