২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীর মালেকাবানু স্কুল ভোটকেন্দ্রে ১৭টি ককটেল বিস্ফোরণ

- নয়া দিগন্ত

ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে ভোটগ্রহণের মধ্যেই রাজধানীর উত্তরার ৮নং সেক্টরের একটি ভোটকেন্দ্রে ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (১২ নভেম্বর) বেলা ১০টা ৫০ মিনিটে মালেকাবানু আদর্শ বিদ্যানিকেতন স্কুল কেন্দ্রে এ ঘটনা ঘটে।

ককটেল বিস্ফোরণের ঘটনায় সন্দেহভাজন দুজনকে আটক করেছে পুলিশ। এসময় টানা ১৭টি ককটেল বিস্ফোরিত হয় এবং কয়েকটি অবিস্ফোরিত থেকে যায়। এ সময় কেন্দ্রে উপস্থিত ভোটাররা আতঙ্কিত হয়ে এদিক-সেদিক ছোটাছুটি শুরু করেন। কয়েকজন ভোটার পড়ে গিয়ে আহত হন।

কারা ককটেল বিস্ফোরণ ঘটিয়েছে, জানতে চাইলে এই কেন্দ্রে দায়িত্বরত ওসি নুর আলম কোনো মন্তব্য করতে রাজি হননি।

সেখানে উপস্থিত আরেক পুলিশ কর্মকর্তা বলেন, কারা ককটেল বিস্ফোরণ ঘটনা ঘটিয়েছে তা এই মুহূর্তে বলা সম্ভব নয়। তবে আমরা ধারণা করছি, পাশের ভবন থেকে ককটেলগুলো ছোড়া হয়েছে।

ককটেল বিস্ফোরণের ঘটনার পর মালেকাবানু আর্দশ বিদ্যানিকেতন স্কুল ভোটকেন্দ্র পরিদর্শনে আসেন ঢাকা-১৮ উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হাবিব হাসান। তিনি বলেন, আমার প্রতিপক্ষ ককটেল বিস্ফোরণ করে ভোটারদের ভয় দেখিয়ে ভোট দান থেকে বিরত রাখতে চায়। কারণ তারা জানে মানুষ নৌকায় ভোট দেবে, ধানের শীষে নয়। এ ঘটনায় পুলিশ দুজনকে আটক করেছে। আশা করি তাদের পরিচয় জানতে পারবেন।

ঘটনার বিষয়ে বক্তব্য জানতে ঢাকা-১৮ আসনের উপনির্বাচনে বিএনপির প্রার্থী এসএম জাহাঙ্গীরের মোবাইল ফোনে কল করে তাকে পাওয়া যায়নি।


আরো সংবাদ



premium cement
বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা ফরিদপুরে বৃষ্টির জন্য নামাজে হাজারো মুসুল্লির কান্না পোরশার নোচনাহারে আগুনে ৩টি দোকান পুড়ে গেছে

সকল