০৪ এপ্রিল ২০২০

‘সুষ্ঠু ভোট হলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত’

‘সুষ্ঠু ভোট হলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত’ - নয়া দিগন্ত

ঢাকা-১০ আসনে উপনির্বাচনে ভোটারদের কেন্দ্রে গিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দানের জন্য আহবান জানিয়েছেন বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী শেখ রবিউল আলম রবি। একই সঙ্গে সুষ্ঠু ভোট হলে, জনগণ স্বাচ্ছন্দে ভোট দিতে পারলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত বলেও মন্তব্য করেন তিনি। বৃহস্পতিবার বাংলামোটরের নিজ কার্যালয়ে উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন রবিউল আলম।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে রবিউল আলম বলেন, আমি নির্বাচনী গণসংযোগে জনগণের ব্যাপক সাড়া পেয়েছি। নির্বাচন ব্যবস্থাপণার কারণে জনগণের ভোটের প্রতি অনাস্থা তৈরি হয়েছে। আমি দ্বারে দ্বারে গিয়ে ভোটারদের কেন্দ্রে গিয়ে ভোট দানের বিষয়ে উৎসাহিত করেছি। তারা সুষ্ঠু ভোটের বিষয়ে গুরুত্বারোপ করেছে। সুষ্ঠু পরিবেশ পেলে তারা কেন্দ্রে গিয়ে ভোট দেবে বলে আমাকে আশ্বস্ত করেছেন। যে কারনে আমি বিশ্বাস করি জনগণ সুষ্ঠু ভোটের পরিবেশ পেলে ধানের শীষের বিজয় সুনিশ্চিত।

তিনি বলেন, জনগণ অধীর আগ্রহে ভোটের দিনের জন্য অপেক্ষা করছে। তারা ধানের শীষে ভোট দিয়ে এ সরকারের দু:শাসনের জবাব দেবে। এ সরকারকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না। তারা ভোটের মাধ্যমে সিদ্ধান্ত জানাতে চায়। শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকবে না খালেদা জিয়ার সরকার ক্ষমতায় আসবে।

নির্বাচনের দিন যাতে পরিবেশ স্বাভাবিক থাকে নির্বাচন কমিশনকে সে বিষয়টি নিশ্চিত করতে হবে এমন মন্তব্য করে বিএনপির এই প্রার্থী বলেন, ভোট জনগণের অধিকার। তারা যাতে নির্ভয়ে কেন্দ্রে যেতে পারে। সে নিশ্চয়তা অবশ্যই নির্বাচন কমিশনকে দিতে হবে।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, আপনারা নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন। পছন্দের প্রার্থীকে ভোট দেবেন। কোনো অপশক্তিকে ভয় পাবেন না। আমি আপনাদের পাশে আছি, থাকবো। রাষ্ট্রের মালিকানা আপনাদের। সরকার এবং নির্বাচন কমিশন যদি গ্রহণযোগ্য নির্বাচনের নূন্যতম নিশ্চয়তা দেয় তবে জনগণ নিশ্চয়ই ধানের প্রার্থীকে এ আসনে বিজয়ী করবে।


আরো সংবাদ