২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

সুষ্ঠুভাবে নির্বাচন করে ইসি নির্বাচন ব্যবস্থাকে রক্ষা করেছে : আ’লীগ

আমির হোসেন আমু - ফাইল ছবি

নির্বাচন কমিশন (ইসি) সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করে নির্বাচন ব্যবস্থাকে রক্ষা করেছে মন্তব্য করে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগের সমন্বয়ক আমির হোসেন আমু বলেছেন, গণতন্ত্র রক্ষায় সবাইকে সজাগ থাকতে হবে।

শনিবার নির্বাচন শেষে বিকাল ৫টায় বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

এ সময় বিএনপির নানা অভিযোগকে ভিত্তিহীন উল্লেখ করে তিনি বলেন, সব নির্বাচন নিয়েই তারা এরকম অভিযোগ করে। কেন্দ্রে তাদের এজেন্ট ছিল এবং তাদের পক্ষে ভোটও পড়েছে। তবে বিএনপি বলেছিল তারা নাকি ভোট রক্ষা করবে। কিন্তু আজ তাদেরকে তেমনভাবে দেখা যায়নি। পরাজয় নিশ্চিত জেনে তারা আত্মগোপন করেছে।

নির্বাচনে ৩০ ভাগের মতো ভোট পড়তে পারে ধারণা করে তিনি বলেন, ভোটের তারিখ পরিবর্তন এবং ছুটি থাকায় অনেকে ঢাকার বাইরে চলে গেছেন। এছাড়া পরিবহন সমস্যার কারণে অনেকে ভোট কেন্দ্রে যেতে পারেননি। সেজন্য ভোটার উপস্থিতি কম ছিল।

এ সময় নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করায় ঢাকাবাসীকে ধন্যবাদ জানান তিনি।

এ সময় আওয়ামী লীগ নেতা মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, আব্দুর রহমান, আবুল হাসনাত আব্দুল্লাহ, মোফাজ্জল হোসেন চৌধুরি মায়া, আফজাল হোমেন, আবু আহমেদ মান্নাফী, হুমায়ুন কবির, শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

রুহুল আমিন গাজীকে গ্রেফতারে বিএনপির নিন্দা গাজীপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি, নিখোঁজ ২ ফ্রিজে রাখা এক বছরের পুরনো নুডলস খেয়ে ৯ জনের মৃত্যু নাগর্নো-কারাবাখের বেশ কিছু অঞ্চল আজারবাইজানের দখলে খালেদা জিয়া ও রিজভীর সুস্থতা কামনায় স্বাধীনতা ফোরামের দোয়া মাহফিল বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি, ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নিজেদের ভাগ্যবান মনে করছেন মাহমুদউল্লাহ ধীরগতি হলেও পিবিআই’র তদন্ত কাজ নিয়ে আশাবাদি রায়হানের পরিবার

সকল