১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সুষ্ঠুভাবে নির্বাচন করে ইসি নির্বাচন ব্যবস্থাকে রক্ষা করেছে : আ’লীগ

আমির হোসেন আমু - ফাইল ছবি

নির্বাচন কমিশন (ইসি) সুষ্ঠুভাবে নির্বাচন সম্পন্ন করে নির্বাচন ব্যবস্থাকে রক্ষা করেছে মন্তব্য করে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে আওয়ামী লীগের সমন্বয়ক আমির হোসেন আমু বলেছেন, গণতন্ত্র রক্ষায় সবাইকে সজাগ থাকতে হবে।

শনিবার নির্বাচন শেষে বিকাল ৫টায় বঙ্গবন্ধু এভিনিউতে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

এ সময় বিএনপির নানা অভিযোগকে ভিত্তিহীন উল্লেখ করে তিনি বলেন, সব নির্বাচন নিয়েই তারা এরকম অভিযোগ করে। কেন্দ্রে তাদের এজেন্ট ছিল এবং তাদের পক্ষে ভোটও পড়েছে। তবে বিএনপি বলেছিল তারা নাকি ভোট রক্ষা করবে। কিন্তু আজ তাদেরকে তেমনভাবে দেখা যায়নি। পরাজয় নিশ্চিত জেনে তারা আত্মগোপন করেছে।

নির্বাচনে ৩০ ভাগের মতো ভোট পড়তে পারে ধারণা করে তিনি বলেন, ভোটের তারিখ পরিবর্তন এবং ছুটি থাকায় অনেকে ঢাকার বাইরে চলে গেছেন। এছাড়া পরিবহন সমস্যার কারণে অনেকে ভোট কেন্দ্রে যেতে পারেননি। সেজন্য ভোটার উপস্থিতি কম ছিল।

এ সময় নির্বাচনে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ করায় ঢাকাবাসীকে ধন্যবাদ জানান তিনি।

এ সময় আওয়ামী লীগ নেতা মতিয়া চৌধুরী, আব্দুর রাজ্জাক, আব্দুর রহমান, আবুল হাসনাত আব্দুল্লাহ, মোফাজ্জল হোসেন চৌধুরি মায়া, আফজাল হোমেন, আবু আহমেদ মান্নাফী, হুমায়ুন কবির, শাহে আলম মুরাদ প্রমুখ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
শিবপুরে মোটরসাইকেলের ধাক্কায় পথচারীর নিহত চকরিয়ায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ১, আহত ৩ গাজা মানবিক নরকে পরিণত হয়েছে : জাতিসঙ্ঘ প্রধান রাফা হামলার পরিকল্পনা ইসরাইলের ত্যাগ করা উচিত : চীন গাজা যুদ্ধে নতুন যে কৌশল অবলম্বন করল ইসরাইল হাসপাতালের শৌচাগারে মিলল নবজাতক শিশু ভারতের পররাষ্ট্র সচিব বিনয় কোয়াত্রার ঢাকা সফর স্থগিত জলবায়ু পরিবর্তন মোকাবিলায় বিসিডিপি গঠন করা হবে : পরিবেশমন্ত্রী অননুমোদিত জমি ভরাট কার্যক্রমের সন্ধান পেলে দ্রুত ব্যবস্থার নির্দেশ ভূমিমন্ত্রীর ভাসানচর রোহিঙ্গা ক্যাম্পে এক ব্যক্তিকে গলা কেটে হত্যা ইসরাইলকে পারমাণবিক স্থাপনায় আঘাতের ব্যাপারে সতর্ক করলো আইআরজিসি

সকল