২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`
ডিএনসিসি নির্বাচনে ফল ঘোষণা শুরু

আতিক ৬৬০৭, তাবিথ ৪৪১০ ভোট

ডিএনসিসি নির্বাচনে ফল ঘোষণা শুরু - ছবি : নয়া দিগন্ত

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএসসিসি) নির্বাচনের ফলাফল ঘোষণা শুরু হয়েছে। মোট ১ হাজার ৩১৮ টি কেন্দ্রের মধ্যে এ পর্যন্ত ২৫টি কেন্দ্রের ফল ঘোষণা করেছে রিটার্নিং কর্মকর্তা।

এরমধ্যে আওয়ামী লীগের প্রার্থী আতিকুল ইসলাম পেয়েছেন ৬ হাজার ৬০৭ ভোট। আর বিএনপি প্রার্থী তাবিথ আওয়াল পেয়েছেন ৪ হাজার ১৪০ ভোট।

ডিএনসিসিতে মোট ভোটার ৩০ লাখ ১০ হাজার ২৭৩জন। এদের মধ্যে পুরুষ ভোটার ১৫লাখ ৪৯ হাজার ৫৬৭জন। আর মহিলা ভোটার ১৪ লাখ ৬০হাজার ৭০৬জন।


আরো সংবাদ



premium cement
যখন দলকে আর সহযোগিতা করতে পারবো না তখন অবসরে যাব : মেসি ইভ্যালির রাসেল-শামীমার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা নোবেলজয়ী অর্থনীতিবিদ ড্যানিয়েল কাহনেম্যান আর নেই বিএনপি নেতাকর্মীদের সম্পত্তি দখলের অভিযোগ খণ্ডালেন ওবায়দুল কাদের আটকের পর নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হলো ইউপি চেয়ারম্যানকে বদর যুদ্ধে যারা শহীদ হয়েছেন পণবন্দী জাহাজ ও ক্রুদের মুক্ত করার প্রচেষ্টায় অগ্রগতি হয়েছে : পররাষ্ট্রমন্ত্রী ঝালকাঠিতে নিখোঁজের ২ দিন পর নদীতে মিলল ভ্যানচালকের লাশ বাল্টিমোর সেতু ভেঙে নদীতে পড়া ট্রাক থেকে ২ জনের লাশ উদ্ধার যুক্তরাষ্ট্রে ছুরিকাঘাতে নিহত ৪ সুইডেনে বসবাসের অনুমতি বাতিল কুরআন পোড়ানো শরণার্থীর

সকল