০৫ এপ্রিল ২০২০

নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিনষ্ট করার চেষ্টা হচ্ছে : তাপস

সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিনষ্ট করার চেষ্টা হচ্ছে : তাপস - ছবি: নয়া দিগন্ত

সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে নির্বাচনের সুষ্ঠু পরিবেশ বিনষ্ট করার চেষ্টা হচ্ছে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। মঙ্গলবার দুপুরে রাজধানীর রাজারবাগ এলাকায় গণসংযোগ শুরুর সময় তিনি এসব কথা জানান।

তিনি বলেন, আমরা চাই নির্বাচনের সুষ্ঠু পরিবেশ যাতে কোনভাবে নষ্ট না হয়। কোন সন্ত্রাসী কার্যকলাপের মাধ্যমে কেউ যাতে পরিবেশকে বিঘ্নিত করতে না পারে। নির্বাচন কমিশনসহ আইন প্রয়োগকারী সংস্থাকে আমি অনুরোধ করব কঠোর ব্যবস্থা গ্রহণ করে সুষ্ঠু পরিবেশ যাতে বজায় রাখতে তারা যেন ব্যবস্থা নেন।

ভোটারদেরন উদ্দেশ্য করে তিনি বলেন, আমি ঢাকাবাসীর প্রতি আহবান করব, তারা যাতে সজাগ থাকেন। কেউ যাতে নির্বাচনের পরিবেশ নষ্ট করতে না পারে। ১ ফেব্রুয়ারি ভোটকেন্দ্রে উপস্থিত হয়ে রায় প্রয়োগের মাধ্যমে তার জবাব দেন।

একই সময় ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আর মাত্র ৩দিন বাকি আছে। আমি বিশ্বাস করি, আগামী ১ ফেব্রুয়ারি নির্বাচনের জন্য ঢাকাবাসী উন্মুখ হয়ে, আগ্রহ সহকারে অপেক্ষা করছেন। তিনি বিলেন, উৎসবমুখর পরিবেশে নির্বাচনী কার্যক্রম চলছে। আমরা গণসংযোগ চালিয়ে যাচ্ছি। ঢাকার এ প্রান্ত থেকে ও প্রান্ত পর্যন্ত আমরা যেখানেই গণসংযোগ করছি না কেন সব জায়গায় ঢাকাবাসীর স্বতস্ফূর্ত সাড়া আমরা পাচ্ছি।

তাপস বলেন, ঢাকাবাসির উন্নয়নের জন্য আমরা যে রুপরেখা দিয়েছি তা সাদরে গ্রহণ করেছে। তার বহিঃপ্রকাশ হিসেবে ১ ফেব্রুয়ারি ঢাকাবাসি নৌকা মার্কায় ভোট দিয়ে বিপুল ভোটে বিজয়ী করবেন। আমাকে তাদের সেবক হিসেবে, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের মেয়র হিসেবে জয়যুক্ত করবেন।

এর আগে মঙ্গলবার সকাল থেকে রাজারবাগ পুলিশ লাইন্স ১নং গেইট এলাকায় জড়ো হতে থাকে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, যুব মহিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিছিল ও নানা স্লোগানে তারা মুখর করে তুলে আশপাশের এলাকা। পরে দলের নেতা-কর্মীদের নিয়ে মেয়র পদপ্রার্থী তাপস এই এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ শুরু করেন।

এর আগে তিনি রাজধানীর ডেমরা, ওয়ারি, মানিক নগর, কামরাঙ্গির চর, শ্যামপুর, মীর হাজির বাগ, লালবাগসহ বিভিন্ন এলাকায় তিনি প্রচার প্রচারণা ও গণসংযোগ চালিয়েছেন।

প্রথমবারের মতো ঢাকা সিটি নির্বাচনে অংশ নিচ্ছেন ঢাকা ১০আসনের সাবেক এমপি শেখ ফজলে নূর তাপস। তিনি টানা তিনবার ওই আসন থেকে সংসদ সদস্য ছিলেন।


আরো সংবাদ

আত্মহত্যার আগে মায়ের কাছে স্কুলছাত্রীর আবেগঘন চিঠি (১৩৫৩০)সিসিকের খাদ্য ফান্ডে খালেদা জিয়ার অনুদান (১২৬০৬)করোনা নিয়ে উদ্বিগ্ন খালেদা জিয়া, শারীরিক অবস্থা স্থিতিশীল (৯৩১৫)ভারতে তাবলিগিদের 'মানবতার শত্রু ' অভিহিত করে জাতীয় নিরাপত্তা আইন প্রয়োগ (৮৪৯০)করোনায় নিশ্চিহ্ন হয়ে গেল ইতালির একটি পরিবার (৭৮৬৪)করোনার মধ্যেও ইরান-যুক্তরাষ্ট্র আরেক যুদ্ধ (৭১৪০)করোনায় আটকে গেছে সাড়ে চার লাখ শিক্ষকের বেতন (৬৯৩১)ইসরাইলে গোঁড়া ইহুদির শহরে সবচেয়ে বেশি করোনার সংক্রমণ (৬৮৯০)ঢাকায় টিভি সাংবাদিক আক্রান্ত, একই চ্যানেলের ৪৭ জন কোয়ারান্টাইনে (৬৭৬১)করোনাভাইরাস ভয় : ইতালিতে প্রেমিকাকে হত্যা করল প্রেমিক (৬২৯৬)