২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

অধিকারের লড়াইয়ে আমি জীবন দিতে প্রস্তুত : ইশরাক

অধিকারের লড়াইয়ে আমি জীবন দিতে প্রস্তুত : ইশরাক - ছবি : নয়া দিগন্ত

জনগণের অধিকার ফেরানোর জন্য প্রয়োজনে জীবন দিতেও প্রস্তুত আছেন বলে মন্তব্য করেছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী ইশারাক হোসেন। শুক্রবার দনিয়ায় বর্ণমালা স্কুলের গলিতে জনসংযোগ গিয়ে এ কথা বলেন তিনি।

ভোটারদের উদ্দেশ্যে তিনি বলেন, কোনো বাধা মানবেন না, কোনো ভয় পাবেন না। আমার বাবা আমাকে সবসময় বলেছেন, কোনো মানুষের কাছে মাথা নত করবো না। আমাদেরকে মহান আল্লাহতালা বানিয়েছেন, উনাকে শুধু ভয় পাবা। আর দুনিয়াতে কোনো মানুষকে ভয় পাওয়ার দরকার নাই। আমরা কারো জমিদারি মানবো না । জনগণকে সাথে নিয়ে জনগণের অধিকার ফিরিয়ে দেবো। আপনাদের অধিকারের লড়াইয়ে যদি জীবন দিতে হয় আমি জীবন দিতেও প্রস্তুত।

প্রাণ প্রিয় ঢাকা নগরীকে এ সরকারের আমলে তিলে তিলে ধ্বংস করে ফেলা হয়েছে উল্লেখ করে

তিনি বলেন, তারা দেখাচ্ছে অনেক উন্নয়ন হয়েছে, খালি উন্নয়নের বলে জোয়ার আর জোয়ার, কিন্তু বৃষ্টি আসলে আমরা দেখছি এই এলাকা পানির জোয়ারে রাস্তাঘাট ভেসে যায়। আপনারা একটু চিন্তা করে দেখেন গত ১৩ বছরে এমন কোনো অপকর্ম নেই যা এই সরকার করে নাই। শেয়ার মার্কেট লুট, বাংলাদেশ ব্যাংক লুটসহ, ধর্ষণ, হত্যা খুন ভোটের অধিকার হরণ, জনগণের কথা বলার অধিকার হরণ করেছে। ১৯৭১ সালে যুদ্ধ করে দেশকে স্বাধীন করা হয়েছিল এই বাংলাদেশের জন্য নয়।

সরকারের সমালোচনা করে আরও বলেন, এরা এমন উন্নয়ন করে পদ্মা সেতুর একটা করে পিলার বসে আর ওটা হেডলাইন হয়। এরকম আজব উন্নয়ন আমরা দেখি নাই। একটা করে স্প্যান বসায় আর সেটা উদ্বোধন করা হয় । এই এই সেতু দিয়ে কবে যান চলাচল করবে তা নিয়ে সংশয় প্রকাশ করেন ইশরাক হোসেন।

৩০ জানুয়ারি ভোটকেন্দ্রে ভোট দিতে যাওয়ার আহ্বান জানিয়ে ইশরাক বলেন, আমরা বাংলাদেশ জাতীয়তাবাদী দল, আমরা জনগণের রাজনীতি করি, আমরা কোনো পরিবার কেন্দ্রিক রাজনীতি করি না। জনগণের অধিকার জনগণকে ফিরিয়ে দেবো, ভোটের অধিকার আপনাদের ফিরিয়ে দেবো। গণতন্ত্রকে মুক্ত করবো, বাংলাদেশ আবারো স্বাধীন করবো। আগামী ৩০ তারিখে আপনারা ভোট কেন্দ্রে যাবেন। আপনারা কোনো বাধা বিপত্তি মানবেন না আপনাদেরকে সাথে নিয়ে, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি’র আন্দোলন সূচনা করেছে, আগামী ৩০ তারিখে আপনারা ভোট দিয়ে ধানের শীষকে জয়যুক্ত করবেন। বেগম খালেদা জিয়াকে মুক্ত করার চূড়ান্ত লক্ষ্যে পৌঁছানোর যে আমরা সংগ্রামে রয়েছি, সেটি আমরা সম্পন্ন করব এবং আপনাদের অধিকার আপনাদের ফিরিয়ে দেবো।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল