২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বিএনপি অভিযোগে, আমরা ব্যস্ত গণসংযোগে : তাপস

- নয়া দিগন্ত

উন্নয়নের জন্য আমরা যে রূপরেখা দিয়েছি ঢাকাবাসী তা স্বতঃস্ফূর্তভাবে গ্রহণ করেছে এমন‌টি জা‌নি‌য়ে‌ছেন ব্যা‌রিস্টার শেখ ফজ‌লে নূর তাপস। শুক্রবার দুপুরে রাজধানীর না‌জিরা বাজার এলাকায় গণসংযোগ চলাকালে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত মেয়র পদপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস এসব কথা জানান।

‌তি‌নি ব‌লেন, আমরা আশা করছি আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র এবং কাউন্সিলর পদে আওয়ামী লীগের প্রার্থীকে নির্বাচিত করে আমা‌দের‌কে ঢাকা বাসীর সেবা করার সুযোগ দিবেন।

সাংবাদিকদের করা এক প্রশ্নের জবাবে ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, আমরা অত্যন্ত সুষ্ঠুভা‌বে, উৎসবমুখর পরিবেশে গণসংযোগ ও নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছি। এখা‌নে আচরণ‌বি‌ধি লঙ্ঘনের কোন অবকাশ নেই। তিনি বলেন, সিটি করপোরেশন নির্বাচন নিয়ে আমাদের নেতাকর্মী ও জনগ‌ণের মা‌ঝে উৎসবমুখর প‌রি‌বেশ বিরাজ করছে।

বিএনপির অভিযোগের বিষয়ে তাপস বলেন, তারা (বিএনপি) অভিযোগ নিয়ে ব্যস্ত আর আমরা গণসংযোগ নিয়ে ব্যস্ত। আমি একমাত্র মেয়র প্রার্থী যে এই পুরান ঢাকা নিয়ে সুনির্দিষ্ট উন্নয়নের রূপরেখা দিয়েছি।

তাপস বলেন, আমি নির্বাচিত হলে ঐতি‌হ্যের ঢাকা গড়‌বো। আমরা এর ঐতিহ্যকে সংরক্ষণ করতে চাই। সম্প্রীতি, ঐতিহ্য ও স্বকীয়তাকে আমরা পুনর্জীবিত করব। আমরা ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে যে পাঁচটি প্রধান রূপরেখা- ঐতিহ্যের ঢাকা, সুন্দর ঢাকা, সতেজ ঢাকা, সুশাসিত ঢাকা ও উন্নত ঢাকা ঠিক করেছি তার সাথে সমন্বয় করে উন্নত ঢাকা গড়ে তুলবো।

এর আগে শুক্রবার সকাল থেকে না‌জিরাবাজার এলায় জড়ো হতে থাকে বাংলাদেশ আওয়ামী লীগ, যুবলীগ, যুব ম‌হিলা লীগ, ছাত্রলীগসহ দলটির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। মিছিল ও নানা স্লোগানে তারা মুখর করে তুলে আশপাশের এলাকা।

স্থানীয় কাউন্সিলর ও নেতাকর্মীরা ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপসের হাতে নৌকা প্রতীক তুলে দিয়ে ফুলেল শুভেচ্ছা জানান। পরে দলের নেতা-কর্মীদের নিয়ে মেয়র পদপ্রার্থী তাপস পুরান ঢাকার এই এলাকার বিভিন্ন সড়কে গণসংযোগ শুরু ক‌রেন।


আরো সংবাদ



premium cement
গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান

সকল