২৬ সেপ্টেম্বর ২০২০

পূজার কারণে নির্বাচন অবশ্যই পেছানো উচিত : ইশরাক

ধানমন্ডিতে প্রচারণা চালাচ্ছেন ইশরাক হোসেন - ছবি : নয়া দিগন্ত

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনে বিএনপি'র মেয়র প্রার্থী ইশরাক হোসেন বলেছেন, সনাতন ধর্মাবলম্বীদের সরস্বতী পূজার কারণে সিটি নির্বাচন অবশ্যই পেছানোর উচিত।

আজ বুধবার দুপুরে ধানমন্ডি এলাকায় ষষ্ঠ দিনের মতো নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ চলাকালে তিনি এসব কথা বলেন।

হিন্দু সম্প্রদায়ের কাছ থেকে নির্বাচন পেছানোর একটা দাবি আসছে- এ ব্যাপারে দলীয় সিদ্ধান্ত জানতে চাইলে ইশরাক সাংবাদিকদের বলেন, তাদের বিষয়টি গুরুত্বসহকারে বিবেচনা করা উচিত। আমরা মুসলমান, আমাদের ঈদের দিন যদি ভোটগ্রহণ হতো তাহলে আমরাও চাইতাম ভোট পেছানো হোক। তাই আমি মনে করি অবশ্যই ভোট পেছানো উচিত।

তিনি বলেন, আমি মেয়র নির্বাচিত হলে একটি বাসযোগ্য নগরী গড়ে তোলার লক্ষ্যে যত পদক্ষেপ নেয়া দরকার প্রথমেই তা নিবো।

অনিময় দেখার জন্য নির্বাচন কমিশনের পক্ষ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট এবং সহকারি প্রিজাইডিং অফিসার নিয়োগ করা হয়েছে। প্রচারণার ছয় দিনে তাদের সাথে দেখা করেছেন কিনা- এমন প্রশ্নের জবাবে ইশরাক বলেন, আমি একবারও তাদের সাথে দেখা করিনি। তবে আমাদের নির্বাচনী ক্যাম্প থেকে তাদের কাছে প্রতিনিয়ত অভিযোগ যাচ্ছে। তাদের কাছ থেকে আমরা খুব একটা কিছু আশাও করি না। এখন পর্যন্ত আমি তাদেরকে মাঠেও দেখি নাই।

দুপুর সোয়া ১টার দিকে ধানমন্ডি অবস্থিত বাংলাদেশ মেডিক্যাল কলেজ হাসপাতালের সামনে থেকে ইশরাকের নির্বাচনী প্রচারণা ও গণসংযোগ শুরু হয়।


আরো সংবাদ

নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) এমসি কলেজে ছাত্রলীগ কর্তৃক গণধর্ষণের ঘটনায় জামায়াতের নিন্দা হকার্স ইউনিয়ন সভাপতির উপর হামলাকারিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতার দাবি জামায়াতের শোক শেখ হাসিনা গরিবের মুখে হাসি ফুটিয়েছেন : পররাষ্ট্রমন্ত্রী নোয়াখালীতে আকিজ মটরসের ডিলার শোরুম উদ্বোধন মৃত্যুর পর আত্মীয়রা আসেনি, হিন্দু যুবকের মুখাগ্নি করল মুসলিম নারী নীলা হত্যা মামলা : প্রধান আসামি মিজান ৭ দিনের রিমান্ডে ডোপ টেস্টে পজেটিভ ২৬ পুলিশকে চাকরিচ্যুত করা হবে : ডিএমপি কমিশনার ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস বছরে করোনা ভ্যাকসিনের ১০০ কোটি ডোজ তৈরি করবে চীন

সকল

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৯১৫)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১০২৬২)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৮১৭৮)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৮০২৬)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৪৬২)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৭০৪১)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৬৫২৮)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৫৭০৪)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫১৪৫)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৭১৪)