০৭ এপ্রিল ২০২০

নির্বাচনের তারিখ পরিবর্তন না করলে লাগাতার অবস্থান

রাজু ভাস্কর্যের সামনে শিক্ষার্থীদের বিক্ষোভ - ছবি : নয়া দিগন্ত

আগামী ৩০ জানুয়ারি ঢাকা সিটি করপোরেশন নির্বাচনের তারিখ পরিবর্তেনের দাবিতে রাজু ভাস্কর্যের সামনে শিক্ষার্থীদের বিক্ষোভ চলছে।

বক্তারা বলেন, অবিলম্বে তারিখ পরিবর্তন করতে হবে। না হলে লাগাতার অবস্থান কর্মসূচী পালন করা হবে। বিক্ষোভে ঢাবির বিভিন্ন হলের শিক্ষার্থীরা অংশ নিয়েছে।

পরে বিক্ষোভকারীরা রাজু ভাস্কর্যের সামনে থেকে শাহবাগে অবস্থান নেয়। সেখানে এখন গাড়ি চলাচল বন্ধ রয়েছে। ফলে যানজট লেগে গেছে।

উল্লেখ্য, ২৯ ও ৩০ জানুয়ারি সরস্বতী পূজা। এ উপলক্ষে ঢাকাসহ দেশের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে সরস্বতী পূজার আয়োজন করা হবে। কিন্তু ৩০ জানুয়ারি ঢাকার দুই সিটি নির্বাচন। ফলে একইদিন উপলক্ষে শিক্ষাপ্রতিষ্ঠানে ভোটকেন্দ্র স্থাপন করা হবে।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)