০৯ মার্চ ২০২১
`

মনোনয়নপত্র জমা দিয়ে যা বললেন তাপস


মনোনয়নপত্র জমা দিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস। মঙ্গলবার দুপুর ১টা ৩০দি‌কে রাজধানীর গোপীবাগের রিটার্নিং অফিসার কার্যালয়ে তিনি এ মনোনয়নপত্র জমা দেন।

‌শেখ ফজ‌লে নুর তাপস ব‌লে, ঢাকাবাসী যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আগামী বছর ঢাকাবাসীর জন্য নতুন একটা দিন শুরু হবে। ঢাকাবা‌সীর দীর্ঘদিনের প্রত্যাশিত নাগরিক সুবিধা তাদের দোরগোড়ায় পৌঁছে দেয়া হবে আমার প্রথম ও প্রধান কাজ।

তাপস বলেন, আপনারা আমাকে নির্বাচিত করে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি আপনাদের কাছে দেয়া প্রতিশ্রুতি পালন করব। আমি আশা করব আপনারা নির্বাচনে স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করবেন। নাগরিক সুবিধাকে নিশ্চিত করতে আমি সিটি কর্পোরেশন নির্বাচনে অংশ নেয়ার সিদ্ধান্ত নিয়েছি।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ১০ জন এবং ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন নির্বাচনে ৮ জন মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন।

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি কর্পোরেশনে মেয়র, সংরক্ষিত ও সাধারণ কাউন্সিলর পদে ২ হাজার ২৬০টি মনোনয়ন ফরম বিতরণ করেছে।



আরো সংবাদ


পররাষ্ট্রমন্ত্রী হওয়ার যোগ্যতা ছিল কি না তা বারবার শুনতে হয়েছে দায়িত্বে অবহেলা করলে কোনো কম্প্রোমাইজ নয় নিবন্ধনধারী শিক্ষকদের এমপিওভুক্ত প্রতিষ্ঠানে নিয়োগ দেয়ার নির্দেশ দুদকের বারান্দায় ক্ষমতাশালী অনেককেই আসতে হয়েছে : ইকবাল মাহমুদ ভারতীয় যুদ্ধজাহাজ কুলিশ ও সুমেধা বাংলাদেশে আমরা সাফল্যের সাথে করোনা মোকাবেলা করেছি : স্বাস্থ্যমন্ত্রী যশোরে ইউপি সদস্য খুন : বাড়িতে চলছে শোকের মাতম গলা কেটে নিজের সন্তানকে হত্যা : মায়ের যাবজ্জীবন কারাদণ্ড গণতন্ত্র চর্চার পক্ষে রায় দেবেন আইনজীবীরা : খন্দকার মাহবুব ধর্ষণের শিকার নারীর ছবি ও পরিচয় প্রকাশে নিষেধাজ্ঞা পুরো মেশিনই তুলে নিলো চোররা!

সকল