০৪ জুলাই ২০২০

‘ভোটকেন্দ্রে না যাওয়ায় প্রমাণ হয় জনগণ বিএনপির সাথে আছে’

‘ভোটকেন্দ্রে না যাওয়ায় প্রমাণ হয় জনগণ বিএনপির সাথে আছে’
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও বগুড়া জেলা বিএনপির সভাপতি ভিপি সাইফুল ইসলাম - নয়া দিগন্ত

সদ্য সমাপ্ত উপজেলা পরিষদ নির্বাচনে বগুড়া জেলার ভোটাররা ভোট বর্জন করায় তাদের প্রতি ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছে বগুড়া জেলা বিএনপি। বুধবার দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে ভোটারদের অভিনন্দন জানিয়ে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা সভাপতি ভিপি সাইফুল ইসলাম বলেন, বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের আহ্বানে বগুড়াবাসী ভোট বর্জন করে কেন্দ্রে যাননি। এতেই প্রমাণ হয় জনগণ বিএনপির সাথে আছে, সরকারের সাথে নেই। এ নির্বাচনে যারা নির্বাচিত হয়েছেন তারা গায়েবি ভোটে নির্বাচিত হয়েছেন।

সংবাদ সম্মেলনে ভিপি সাইফুল বলেন, ভোটের দিন বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার করা হয় ভোটকেন্দ্র ফাঁকা, কোথাও ভোটার নেই। অথচ রাতে ফলাফল ঘোষণার সময় বলা হচ্ছে শতকরা ৬৫ দশমিক ৩২ ভাগ ভোট পড়েছে। তাহলে এত ভোট কখন পড়েছে তা ভোটাররা জানেন না। তবে বিকেল ৩টার পর থেকে সরকারি দলের কর্মীরা প্রকাশ্যে নৌকায় সিল মেরে ভোট ডাকাতি করেছে।

তিনি বলেন, দেশে ভোটের সুষ্ঠু পরিবেশ নেই। বিগত সংসদ নির্বাচনে রাতেই ভোট হয়ে যাওয়ার কারণে ভোটাররা ভোট দিতে পারেননি। তাই বিএনপিসহ গণতন্ত্রমনা রাজনৈতিকদলগুলো ভোট বর্জন করেছে। তিনি বলেন, জনগণ সরকারের সাথে নেই এটা প্রমাণ হয়েছে উপজেলা নির্বাচনে।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির পক্ষ থেকে বগুড়াবাসীর প্রতি কৃতজ্ঞতা ও অভিনন্দন জানিয়ে ভিপি সাইফুল ইসলাম বলেন, আশা করি আগামীতে বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনেও জনগণ উপজেলা নির্বাচনের মতই সাড়া দিবে।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন চাঁন, সহ-সভাপতি ডাঃ মামুনুর রশিদ মিঠু, যুগ্ম-সাধারণ সম্পাদক এম আর ইসলাম স্বাধীন, অ্যাডভোকেট নাজমুল হুদা পপন, শেখ তাহা উদ্দিন নাহিন, বিএনপি নেতা কেএম খায়রুল বাশার, ফারুকুল ইসলাম ফারুক, এসএম রফিকুল ইসলাম, ডাক্তার আজফারুল হাবিব রোজ, মিজানুর রহমান, জেলা যুবদল সভাপতি সিপার আল বখতিয়ার, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম খাদেম, স্বেচ্ছাসেবক দলের শফিকুল ইসলাম, ছাত্রদলের আবু হাসান, মাহবুব হাসান লেমন, সাইমুম ইসলাম, লিটন শেখ বাঘাসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ

আমতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু 'সাজানো ধর্ষণ' মামলার আসামি স্বামীর মান-সম্মান অক্ষুণ্ন রাখার দাবি স্ত্রীর কেমন করে বীর ডুবুরী সিন্ধু সেঁচে মুক্তা আনে... রমেক হাসপাতালে জরুরি করোনা চিকিৎসা সামগ্রী সরবরাহের দাবি রাঙ্গার গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ২ নারী গার্মেন্ট শ্রমিক নিহত অ্যান্টিবডি নয়, করোনায় গেমচেঞ্জার ‘টি সেল’! করোনায় ২৯ জনের মৃত্যু, আক্রান্ত ৩২৮৮ বরগুনায় শীর্ষে বামনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স শ্রমিকদের ঈদের ছুটি পর্যায়ক্রমে দেয়ার আহ্বান ওবায়দুল কাদেরের আজও বেনাপোল বন্দর দিয়ে আমদানি রফতানি বন্ধ, আটকা পড়েছে শত শত পণ্য বোঝাই ট্রাক গাজীপুরে নদীতে নিখোঁজের ৩০ ঘণ্টা পর স্কুলছাত্রের লাশ উদ্ধার

সকল

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)