১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

মধ্যরাতে চবির ২ হলে তল্লাশি, স্টাম্প-রড উদ্ধার

মধ্যরাতে চবির ২ হলে তল্লাশি, স্টাম্প-রড উদ্ধার - ছবি : সংগৃহীত

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) দু’টি আবাসিক হলে অভিযান চালিয়েছে প্রশাসন। এ সময় বেশ কিছু দেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুন) রাত ১২টা থেকে শুরু হয়ে প্রায় ঘণ্টাব্যাপী চলে এ অভিযান। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

এর আগে বুধবার ও বৃহস্পতিবার দুই দফায় সংঘর্ষে জড়ায় শাখা ছাত্রলীগের বগিভিত্তিক দু’টি গ্রুপ সিএফসি ও সিক্সটি নাইনের কর্মীরা। এতে প্রক্টর, সহকারী প্রক্টর ও পুলিশ সদস্যসহ কমপক্ষে ২২ জন আহত হন।

পরে রাত ১২টার দিকে প্রক্টরিয়াল বডির নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের শাহ জালাল ও শাহ আমানত হলে তল্লাশি অভিযান চালায় পুলিশ। শাহ আমানত হলে শাখা ছাত্রলীগের সভাপতি রেজাউল হক রুবেলের নেতৃত্বাধীন গ্রুপ সিএফসি এবং শাহ জালাল হলে সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপুর অনুসারী সিক্সটি নাইন গ্রুপের আধিপত্য রয়েছে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর অরূপ বড়ুয়া বলেন, ‘অনাকাঙ্ক্ষিত ঘটনা এড়াতে আমরা অভিযান চালিয়েছি। এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি। তবে হল থেকে বেশ কিছু লোহার রড, ক্রিকেট খেলার স্টাম্প ও দেশী অস্ত্র উদ্ধার করেছি। পরিস্থিতি এখন শান্ত আছে। ক্যাম্পাসে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।’


আরো সংবাদ



premium cement
টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে? জনগণের শক্তির কাছে আ'লীগকে পরাজয় বরণ করতেই হবে : মির্জা ফখরুল টাইম ম্যাগাজিনের ১০০ প্রভাবশালী ব্যক্তির তালিকায় মেরিনা তাবাসসুম বিএনপি নেতারা সন্ত্রাসীদের সুরক্ষা দেয়ার অপচেষ্টা করছে : ওবায়দুল কাদের ট্রাকচাপায় নিহত ১৪ : তদন্ত কমিটি গঠন, চালক-হেলপার গ্রেফতার নেতানিয়াহুর একগুঁয়েমির কারণে মধ্যস্তকারীর ভূমিকা থেকে সরে যাবে কাতার! আফ্রিদির সাথে বিবাদের বিষয়ে কথা বললেন বাবর বাংলাদেশে গ্রিসের দূতাবাস হচ্ছে : পররাষ্ট্রমন্ত্রী

সকল