২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

সহকারী জজ নিয়োগ পরীক্ষায় এবারো প্রথম স্থান রাবির দখলে

প্রথম স্থান অধিকারী আশিক-উজ-জামান - ছবি : নয়া দিগন্ত

১৫তম বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস (বিজেএস) সহকারী জজ পরীক্ষার মেধাতালিকা প্রকাশ করা হয়েছে। এতে প্রথম, ৬ষ্ঠ ও দশম স্থান অর্জন করেছেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের শিক্ষার্থীরা।

গত মঙ্গলবার বাংলাদেশ জুডিশিয়াল সার্ভিস কমিশন সচিবালয়ের ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

ফলাফলে প্রথম হয়েছেন রাবির আইন বিভাগের শিক্ষার্থী আশিক-উজ-জামান, ৬ষ্ঠ সাদিয়া আনজুম পূর্ণতা, দশম স্থান অধিকার করেছেন মাহমুদুল হাসান। এই নিয়ে টানা তৃতীয়বারের মতো সহকারী জজ নিয়োগ পরীক্ষায় প্রথম হয়েছেন রাবির আইন বিভাগের শিক্ষার্থীরা।

জানা গেছে, এবার মোট ১০৩ জনের রোল নম্বর উল্লেখ করে সহকারী জজ নিয়োগ পরীক্ষায় উত্তীর্ণ ও মনোনীতদের ফল প্রকাশ করা হয়। এরমধ্যে ১৪তম হয়েছেন সুমাইয়া খন্দকার মুমু, ২৪তম সাদিয়া মৌ, ৪১তম সাদিয়া ইসলাম, ৫৯তম মাইশা তাহরিন একতাসহ রাজশাহী বিশ্ববিদ্যালয় আইন বিভাগের মোট ১৬ শিক্ষার্থীর নাম পাওয়া গেছে।

এ বিষয়ে রাবির আইন বিভাগের সহযোগী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর বলেন, ‘টানা তৃতীয়বারের মতো আমাদের বিভাগ থেকে সহকারী বিজেএস পরীক্ষায় শিক্ষার্থীরা প্রথম স্থান দখল করেছেন। এখন পর্যন্ত আমরা ১৬ জনরে নাম পেয়েছি। এর বাইরেও আরও থাকতে পারে’।

কিনি বলেন, বিভাগের শিক্ষকদের প্রচেষ্টা ও নির্দেশনায় এই সফলতা এসেছে। ভবিষ্যতেও এই ধারা অব্যাহত থাকবে। তাদের সাফল্য আমাদেরকে গৌরবান্বিত করেছে।


আরো সংবাদ



premium cement