১০ ডিসেম্বর ২০২২, ২৫ অগ্রহায়ণ ১৪২৯, ১৫ জমাদিউল আউয়াল ১৪৪৪ হিজরি
`

ঢাবিতে ছাত্রদলের ওপর হামলা, আহত ১০

ঢাবিতে ছাত্রদলের ওপর হামলা, আহত ১০ - ছবি : নয়া দিগন্ত

ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রদলের ওপর হামলা চালিয়েছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। এতে ছাত্রদলের অন্তত ১০ জন নেতা-কর্মী আহত হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্যার এ এফ রহমান হলের সামনে হামলার ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভিসির সাথে সাক্ষাতের জন্য বিকেল ৪টার কিছুক্ষণ পর নীলক্ষেত মোড়ে জড়ো হয় ছাত্রদলের নেতা-কর্মীরা। এ সময় তারা ক্যাম্পাসে প্রবেশের চেষ্টা করলে স্যার এ এফ রহমান হল ছাত্রলীগের সভাপতি রিয়াজুল ইসলাম ও সাধারণ সম্পাদক মুনেম শাহরিয়ার মুনের নেতৃত্বে তাদের ওপর হামলা করে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

হামলায় ছাত্রদলের ঢাবি শাখার সভাপতি খোরশেদ আলম সোহেল, সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম, এস এম হলের সাধারণ সম্পাদক রাজু আহমেদ, যুগ্ম আহ্বায়ক শাওন, ফারহান, আরিফ, শামিম আক্তার শুভ, মুন্সী সোহাগ ও মুহসিন হলের যুগ্ম সাধারণ সম্পাদক নয়ন আহত হন।

আহতদর ঢাকা মেডিক্যাল কলেজে ভর্তি করানো হয় বলে ছাত্রদল সূত্রে জানা যায়। এর আগে ছাত্রলীগ বিভিন্ন দাবি নিয়ে ভিসির সাথে সাক্ষাতের পর সেখান থেকে বের হয়ে ভিসি চত্বরে জহুরুল হক হল, মুহসিন হল, কবি জসিমউদদীন হল, সলিমুল্লাহ মুসলিম হল অবস্থান নেয়। এ ছাড়াও বিকেল ৩টার আগ থেকেই পুরো ক্যাম্পাসে ছাত্রলীগের নেতা-কর্মীদের মহড়া দিতে দেখা যায়।


আরো সংবাদ


premium cement