২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

পবিপ্রবি সাংবাদিক সমিতির মতবিনিময় সভা

পবিপ্রবি সাংবাদিক সমিতির মতবিনিময় সভা। - ছবি : নয়া দিগন্ত

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (পবিপ্রবিসাস) উপদেষ্টামন্ডলী ও কার্যকরী কমিটির সদস্যবৃন্দের মধ্যকার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বিকেল ৫টায় কৃষি অনুষদের সভা কক্ষে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জান্নাতীন নাঈম জীবনের সঞ্চালনায় এতে উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির উপদেষ্টা সহযোগী অধ্যাপক সুজন কান্তি মালি, সহকারী অধ্যাপক মো: আবু বকর সিদ্দিক ও সহকারী অধ্যাপক মো: মমিন উদ্দীন।

সভায় অধ্যাপক মো: আবু বকর সিদ্দিক বলেন, সংবাদপত্র হলো রাষ্ট্রের দর্পণ। সাংবাদিকদের মাধ্যমে সমাজের ন্যায়-অন্যায় ফুটে উঠে। আমি বিশ্বাস করি, পবিপ্রবি সাংবাদিক সমিতি বিশ্ববিদ্যালয়ের ভালো জিনিসগুলোকে সবার সামনে তুলে ধরতে বিশ্ববিদ্যালয়কে সহায়তা করবে।

এতে সহকারী অধ্যাপক মমিন উদ্দিন বলেন, পবিপ্রবি সাংবাদিক সমিতিকে অভিনন্দন এত সুন্দর প্লাটফর্ম তৈরির জন্য। পাশাপাশি বুনিয়াদি শিক্ষা ও প্রশিক্ষণের জন্য আমি তোমাদেরকে সহায়তা করব। সেজন্য প্রতিভাবানদের কাজের মাধ্যমে গড়ে তুলে সংগঠনের স্ট্যাবিলিটি ধরে রাখতে হবে। এ সময় তিনি ইয়েলো সাংবাদিকতা পরিহার করে দুর্নীতির বিষয়ে সজাগ থাকার আহ্বান জানান।

এছাড়াও উপস্থিত ছিলেন কার্যকরী কমিটির সভাপতি আনিসুর রহমান, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ শাহিন, যুগ্ম-সম্পাদক সাব্বির হোসেন, সাংগঠনিক সম্পাদক মারসিফুল আলম রিমন, কোষাধ্যক্ষ আবু হাসনাত তুহিন, দফতর ও প্রকাশনা সম্পাদক মো: জান্নাতন নাঈম জীবন।

উল্লেখ্য, গত ২৭ জুলাই পবিপ্রবিসাসের নতুন কার্যকরী কমিটি গঠনের পর এটিই ছিল উপদেষ্টামন্ডলী ও কার্যকরী কমিটির সদস্যদের মধ্যকার প্রথম সভা।


আরো সংবাদ



premium cement
চীনা কোম্পানি বেপজা অর্থনৈতিক জোনে ১৯.৯৭ মিলিয়ন ডলার বিনিয়োগ করবে মৃত মায়ের গর্ভে জন্ম নিলো নতুন প্রাণ দুই ভাইকে পিটিয়ে হত্যার প্রতিবাদ সমাবেশে কেউ মারা যায়নি : পুলিশ সুপার হামাসকে কাতার ছাড়তে হবে না, বিশ্বাস এরদোগানের জাহাজভাঙা শিল্পে শ্রমিক নিরাপত্তার উদ্যোগ ভালো লেগেছে : সীতাকুন্ডে মার্কিন রাষ্ট্রদূত পিটার হাস ১০ দেশের অংশগ্রহণে সামরিক মহড়া শুরু করল আরব আমিরাত গাজা থেকে ইসরাইলি সেনা প্রত্যাহারের পর ২ হাজার ফিলিস্তিনি নিখোঁজ ৯ বছর পর সৌদি আরবে আসছে ইরানি ওমরা কাফেলা দুই ভাইকে পিটিয়ে হত্যা : প্রতিবাদ সমাবেশে পুলিশের হামলার নিন্দা হেফাজতে ইসলামের ভর্তি পরীক্ষায় জবিতে থাকবে ভ্রাম্যমাণ পানির ট্যাংক ও চিকিৎসক মিয়ানমার থেকে ফেরত আসা বাংলাদেশীরা কারা?

সকল