২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ঢাবি ‘গ’ ইউনিটে ভর্তির ফল প্রকাশ, ৮৫ শতাংশ ফেল

ঢাবি ‘গ’ ইউনিটে ভর্তির ফল প্রকাশ, ৮৫ শতাংশ ফেল - ফাইল ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) ব্যবসায় শিক্ষা অনুষদভুক্ত ‘গ’ ইউনিটের ২০২১-২২ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে। এতে উত্তীর্ণ হয়েছেন চার হাজার ২৮৯ জন। পাসের হার ১৪.৩০ শতাংশ। ফেল করেছেন ৮৫.৭০ শতাংশ শিক্ষার্থী।

‘গ’ ইউনিটে ইউনিটে আসন সংখ্যা ৯৩০। পরীক্ষায় অংশ নেন ২৯ হাজার ৯৯৭ জন।

রোববার দুপুর সাড়ে ১২টায় ভিসি অধ্যাপক ড. মো: আখতারুজ্জামান আনুষ্ঠানিকভাবে এ ফল ঘোষণা করেন।

যেভাবে ফল জানা যাবে:
বিশ্ববিদ্যালয়ের ভর্তি বিষয়ক ওয়েবসাইট (admission.eis.du.ac.bd), ব্যবসায় শিক্ষার অনুষদের ডিন অফিস, ও এসএমএসের মাধ্যমে পরীক্ষার্থীরা ফল জানতর পারবেন।

এসএমএসে ফল জানতে রবি, এয়ারটেল, বাংলালিংক অথবা টেলিটক নম্বর থেকে DU <Space> GA <Space> Roll Number টাইপ করে ১৬৩২১ নম্বরে পাঠালে ফিরতি বার্তায় ফল জানতে পারবেন।

ফলাফল জানতে এখানে ক্লিক করুন।

গত ৩ জুন ঢাকা ও ঢাকার বাইরের ৭টি বিভাগীয় শহরে ‘গ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ব্যবসায় শিক্ষা অনুষদের জন্য নির্ধারিত এই ইউনিটে মোট আসন রয়েছে ৯৩০টি।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল