০২ জুলাই ২০২২
`

আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সের নবীনবরণ অনুষ্ঠিত

আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সের নবীনবরণ অনুষ্ঠিত - নয়া দিগন্ত

আকিজ কলেজ হোম ইকোনমিক্সের ২০২০-২১ শিক্ষাবর্ষের বিএসসি (সম্মান) ১ম বর্ষের শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান আজ বুধবার অধ্যক্ষ ফাতিমা সুরাইয়া'র সভাপতিত্বে কলেজের শেখ সাবিনা আখতার অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি ছিলেন আকিজ গ্রুপের পরিচালক ও আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সের চেয়ারম্যান শেখ আজিজ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের অণুজীব বিজ্ঞান বিভাগের সাবেক অধ্যাপক ড. মোজাম্মেল হক, সিদ্ধেশ্বরী গার্লস কলেজের অধ্যক্ষ কানিজ মাহমুদা আক্তার, নবীন বরণ কমিটির সহ-সভাপতি উপাধ্যক্ষ মাহমুদা পারভীন, আহ্বায়ক শিশু, বিকাশ ও সামাজিক সম্পর্ক বিভাগের সহকারী অধ্যাপক তাহমিনা মোমেন।

প্রধান অতিথির বক্তব্যে শেখ আজিজ উদ্দিন সবাইকে শুভেচ্ছা জানান। তার বাবাকে স্মরণ করে তিনি বলেন, আকিজ গ্রুপ অব ইন্ডাস্ট্রি যেকোনো সেক্টরে আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সের শিক্ষার্থীদের কর্ম সংস্থানের সুযোগ সৃষ্টি যথাসাধ্য চেষ্টা করবে। শিক্ষার্থীরা বিসিএস ক্যাডার হয়ে ভবিষ্যতে দেশ ও জাতির কল্যানে অবদান রাখবে বলেও তিনি আশাবাদ ব্যক্ত করেন।

তিনি বলেন, আমি আশা করি আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সের শিক্ষার্থীরা হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে পারবে। শিক্ষার্থীরা নৈতিক মানবিক মূল্যবোধ মানুষ হতে হবে।
ড. মোজাম্মেল হক শিক্ষার্থীদের উদ্দেশে বলেন, নৈতিকতা চর্চা করতে হবে। নৈতিকতা ও মূল্যবোধের মধ্য দিয়ে নিজেদের আলোকিত মানুষ হিসেবে গড়ে তুলতে হবে।

সিদ্ধেশ্বরী গার্লস কলেজের অধ্যক্ষ কানিজ মাহমুদা আক্তার নবীন শিক্ষার্থীদের উদ্দ্যেশে বলেন, তোমাদের উচিত স্কিল ডেভেলপমেন্ট করা। সঠিক ভাবে জ্ঞান অর্জন করা। নারী কোনো সমস্যা না। আমরা হচ্ছি সম্পদ, যে তত বেশি ক্রিয়েটিভ, যে যত বেশি সে তত বেশি এগিয়ে যাবে।

অনুষ্ঠানের শুরুতে কলেজের চেয়ারম্যান শেখ আজিজ উদ্দিনকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান ও ক্রেস্ট প্রদান করেন অধ্যক্ষ অধ্যাপক ফাতিমা সুরাইয়া। অনুষ্ঠান উপস্থাপনায় ছিলেন মানব সম্পদ ব্যবস্থাপনা ও এন্টাপ্রেনরশিপ বিভাগের প্রভাষক সামিয়া তানজিন, খাদ্য ও পুষ্টি বিজ্ঞান বিভাগের প্রভাষক ফারহানা অরিন ঐশী।

ড. মোজাম্মেল হক ফিতা কেটে আকিজ কলেজ অব হোম ইকোনমিক্সের নতুন কলেজ ক্যান্টিন উদ্বোধন করেন। অতিথিবৃন্দ সব বিভাগের শিক্ষার্থীর আয়োজনে সৃষ্টিশীলতাবিষয়ক স্টল পরিদর্শন করেন।
প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল