২০ মে ২০২২, ০৬ জৈষ্ঠ ১৪২৯,
`

ইবির ধর্মতত্ত্বে ২১ আসন শূন্য : ওয়েটিং তালিকার সাক্ষাৎকার ৫ ও ৬ ডিসেম্বর

ইবির ধর্মতত্ত্বে ২১ আসন শূন্য : ওয়েটিং তালিকার সাক্ষাৎকার ৫ ও ৬ ডিসেম্বর - ছবি : সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ধর্মতত্ত্ব ও ইসলামী শিক্ষা অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের ২০২০-২১ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের মেধাতালিকার ভর্তি শেষে একটি বিভাগে ২১টি আসন শূন্য রয়েছে।

খালি থাকা আসনে প্রথম অপেক্ষমান তালিকায় থাকা শিক্ষার্থীদের মেধাক্রম অনুসারে আগামী ৫ ও ৬ ডিসেম্বর সাক্ষাৎকার গ্রহণ করা হবে। বুধবার সন্ধ্যায় ইউনিট সমন্বয়কারী অধ্যাপক ড. এয়াকুব আলী এতথ্য নিশ্চিত করেছেন।

সূত্র মতে, বুধবার ‘ডি’ ইউনিটের মেধাতালিকায় থাকা শিক্ষার্থীদের ভর্তি শেষ হয়েছে। তিনটি বিভাগের ভর্তি শেষে ২৪০টি আসনের মধ্যে দাওয়াহ অ্যান্ড
ইসালামিক স্টাডিজ বিভাগে ২১টি আসন শূন্য রয়েছে।

এসব আসনে প্রথম অপেক্ষমান তালিকায় থাকা শিক্ষার্থীদের মেধাক্রম অনুসারে আগামী ৫ ও ৬ ডিসেম্বর ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে সাক্ষাৎকার অনুষ্ঠিত হবে। আগামী ৭ ডিসেম্বরের মধ্যে তাদের ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। ভর্তি প্রক্রিয়া শেষে আগামী ৮ থেকে ২২ ডিসেম্বর বিভাগ পরিবর্তনের সুযোগ পাবে শিক্ষার্থীরা।

এছাড়া ভর্তি সংক্রান্ত যাবতীয় তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (iu.ac.bd) থেকে জানা যাবে।


আরো সংবাদ


premium cement
সবুজ পাতার ফাঁকে উঁকি দিচ্ছে রক্তবর্ণা জামরুল ইউক্রেনের জন্য আরো সামরিক তহবিল যোগান দিচ্ছে যুক্তরাষ্ট্র রুশ-মার্কিন শীর্ষ জেনারেলদের ফোনালাপ : পেন্টাগন সিলেটে ভারী বৃষ্টিপাতে পরিস্থিতির আরো অবনতি আমরা ওবায়দুল কাদেরের কথার গুরুত্ব দেই না : মির্জা ফখরুল চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষক নিয়োগের ২ পরীক্ষার্থী নিহত পুলিশের কব্জি বিচ্ছিন্ন : মূল আসামি গুলিবিদ্ধ অবস্থায় গ্রেফতার লালমোহনে ইউপি নির্বাচন : চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করবেন স্বামী-স্ত্রী-ভাই শিগগিরই বাংলাদেশ-ভারত ট্রেন চলাচল শুরু সমকাম সমর্থনের ম্যাচ না খেলে প্রশংসায় ভাসছেন সেনিগালীয় ফুটবলার ৫-১১ বছরের শিশুদের ফাইজারের বুস্টার ডোজ দেয়ার আহ্বান সিডিসির

সকল